বিনোদন

এবার বাসে আগুন দেওয়া ব্যক্তির পরিচয় জানালেন মাহি

রাজনৈতিক মহাসমাবেশকে কেন্দ্র করে গত শনিবার রাজধানীর নয়াপল্টন ও এর আশপাশের এলাকায় কিছু যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। হামলার শিকার এক বাসচালক জানান, ভেস্ট পরা এক তরুণ তার বাসে আগুন দিয়েছে। কিন্তু সেই যুবকের পরিচয় জানা যায়নি।

গতকাল রোববার রাতে চিত্রনায়িকা মাহিয়া মাহি ভেস্ট পরিহিত সেই যুবকের পরিচয় জানিয়েছেন। ফেসবুক অ্যাকাউন্টে লাঠিসোটা হাতে কয়েকজনের ছবি প্রকাশ করে নায়িকা লিখেছেন, ডিবির ড্রেস পরে বাসে আগুন দেওয়া ওই যুবক হলেন রবিউল ইসলাম নয়ন, যুবদল ঢাকা দক্ষিণের সদস্য সচিব তিনি।

মাহি দাবি করেন, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রবিউল ইসলাম নয়নই বাসে আগুন দিয়েছেন। এ বিষয়ে মাহি কীভাবে নিশ্চিত হলেন তা জানতে মাহিয়া মাহির সঙ্গে কালবেলা যোগাযোগ করলে তিনি বলেন, ‘এটা নিয়ে তো অনেক মিডিয়া নিউজ করেছে। তা ছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের পেজে এটার ডিটেইল একটা ভিডিওই আছে।

যার বাস, সেই চালক মনে করেছে এটা পুলিশের ভেস্ট পরা। তিনি তো আর পড়তে পারেননি ঠিকমতো। কিন্তু ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি প্রেসের ভেস্ট পরা ছিলেন। প্রেসের ভেস্ট পরে নয়ন আগুন দিয়েছে’।

আজ মাহিয়া মাহির ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে দেখা যায়, বাংলাদেশ আওয়ামী লীগ নামে একটি পেজের ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘যারা যারা সূত্র জানতে চেয়েছিলেন তাদের জন্য’।

%d bloggers like this: