বিনোদন

আইডল বিজয়ী পেলেন ২৫ লাখ রুপি ও গাড়ি

আইডল বিজয়ী পেলেন ২৫ লাখ রুপি ও গাড়ি

জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’র ১৪তম আসরে বিজয়ী হয়েছেন বৈভব গুপ্তা। এ প্রতিযোগিতায় ফার্স্ট রানার-আপ নির্বাচিত হয়েছেন শুভদীপ দাস চৌধুরী। রোববার (৩রা মার্চ) রাতে গ্র্যান্ড ফিনালে পর্বে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

এই বিজয়ের মাধ্যমে কেবল ইন্ডিয়ান আইডল খেতাবই নয়, সঙ্গে আরও অনেক কিছুই পেয়েছেন বৈভব।তথ্য অনুসারে, কানপুরের গায়ক বৈভব গুপ্তা ট্রফির পাশাপাশি প্রাইজ মানি বাবদ পেয়েছেন ২৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩৩ লাখ টাকার বেশি)।

প্রথম ও দ্বিতীয় রানার-আপ বিজয়ী শুভদীপ দাস চৌধুরী ও পিয়ুষ পানওয়ার ট্রফির পাশাপাশি ৫ লাখ রুপির চেক পেয়েছেন। এ প্রতিযোগিতায় অনন্যা পাল তৃতীয় রানার-আপ নির্বাচিত হয়েছেন। তাকে ৩ লাখ রুপির চেক প্রদান করা হয়েছে।

চ্যাম্পিয়ন হয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বৈভব বলেন, ‘আমি অনেক বেশি আনন্দিত ও কৃতজ্ঞ। মনে হয়েছিল, এটা অনেক দূরের স্বপ্ন; তাই চাপা মনেই চ্যাম্পিয়ন হওয়ার আশা পুষে রেখেছিলাম।

যে মুহূর্তে আমার নামটি ঘোষণা করা হলো, সেটা জাদুকরি ছিল! আমার পরিবারও অনেক খুশি। এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমি জিতেছি।মেধাবী এই তরুণ জানান, তার সংগীত চর্চার পেছনে সবচেয়ে বড় সহযোগিতা করেছেন পরিবারের সদস্যরা।

তাই তাদেরকেই পুরস্কারটি উৎসর্গ করেছেন।আসরটিতে বিচারকের ভূমিকায় ছিলেন শ্রেয়া ঘোষাল, বিশাল দাদলানি ও কুমার শানু। পুরো আয়োজনটি সঞ্চালনা করেছেন হুসাইন কুয়াজারওয়ালা। গ্র্যান্ড ফিনালে পর্বে বিশেষ অতিথি ছিলেন সনু নিগম।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: