জাতীয়

পুলিশ সদস্য আমিরুলকে সহকর্মীদের শেষ বিদায়

রোববার (২৯ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ শিরু মিয়া মিলনায়তনে জানাজার নামাজের পর ফ্রিজিং ভ্যানে করে নিহত পুলিশ সদস্য আমিরুলের মরদেহ গ্রামের বাড়ির উদ্দেশে নিয়ে যাওয়া হয়।এর আগে আমিরুলের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, পুলিশ কমিশনার হাবিবুর রহমানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

দেওয়া হয় গার্ড অব অনার। করুণ সুরে বেজে ওঠে বিউগল।এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেন, এমন নৃশংস ঘটনা অনাকাঙ্ক্ষিত। আমিরুল ইসলামকে যেভাবে হত্যা করা হয়েছে, অসম্মান করা হয়েছে এটি সমস্ত পুলিশ বাহিনীকে করা হয়েছে। এর উপযুক্ত ও যথাযথ শাস্তি নিশ্চিত করা হবে।

 

নিহত আমিরুলের পরিবার ও সন্তানের পড়ালেখার যাবতীয় দায়িত্ব ঢাকা মেট্রোপলিটন পুলিশ বহন করবে বলেও জানান তিনি। উল্লেখ্য, গতকাল শনিবার (২৮ অক্টোবর) রাজধানীর ফকিরাপুল চার রাস্তার মোড়ে বিএনপির সঙ্গে সংঘর্ষের সময় ডিউটিতে থাকা অবস্থায় পিটুনিতে মারা যান পুলিশ সদস্য আমিরুল ইসলাম। নিহত পুলিশ সদস্যের গ্রামের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুরে। তার বাবার নাম সেকান্দার আলী।

%d bloggers like this: