বিনোদন

মেকআপ ছাড়া ছবি দিয়ে পেত্নী উপাধি পেলেন শ্রাবন্তী

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর বিতর্ক যেন মুদ্রার এপিঠ-ওপিঠ। কটাক্ষ তার নিত্যদিনের সঙ্গী। তাকে কথায় কুপোকাত করার জন্য সবসময় মুখিয়ে থাকেন নেটিজেনরা।একটু সুযোগ পেলেই আজেবাজে নানা মন্তব্য করে নায়িকাকে একেবারে ধুয়ে দেন তারা।

তবে তাকে নিয়ে আগ্রহেরও কমতি নেই নেটিজেনদের। শ্রাবন্তীও সোশ্যাল মিডিয়ায় প্রায় নিয়মিতই ব্যক্তি জীবনের নানা মুহূর্তের ছবি ও ভিডিও পোস্ট করে নেটিজেনদের ট্রল করার সুযোগ দেন। তারই ধারাবাহিকতায় এবার নিজের মেকআপ ছাড়া ছবি দিয়ে ‘পেত্নী’ উপাধি পেলেন নায়িকা।

সম্প্রতি ফেসবুক পেজে নিজের মেকআপ ছাড়া ছবি প্রকাশ করার পরপরই তাকে নিয়ে সমালোচনায় মেতে ওঠেন নেটিজেনরা। কমেন্ট বক্সে একজন লেখেন, মেকআপ ছাড়া সব নায়িকাই পেত্নী। আপনাকেও পেত্নীর মতোই লাগছে।

নেটিজেনদের কেউ কেউ আবার শ্রাবন্তীকে বুড়ি বলেও কটাক্ষ করেছেন তার মেকআপ ছাড়া ছবি দেখার পর। তাদের কথায়, সব সৌন্দর্যেরই শেষ আছে। তার চেহারায় বার্ধক্যের ছাপ পড়েছে। অবশ্য বরাবরের মতো এবারও ট্রলের কোনো জবাব দেননি শ্রাবন্তী।

শ্রাবন্তী বর্তমানে ব্যস্ত আছেন শুভ্রজিৎ মৈত্র পরিচালিত ‘দেবী চৌধুরানি’ ছবির কাজ নিয়ে । এছাড়া তিনি ‘বাবুসোনা’ ছবির শুটিং শেষ করেছেন। ছবিটিতে তার বিপরীতে আছেন জিতু কমল।

%d bloggers like this: