আন্তর্জাতিক

আবারও মুখোমুখি হচ্ছেন শাহরুখ-প্রভাস

আসছে বড়দিনে মুখোমুখি হতে চলেছেন শাহরুখ খান ও প্রভাস। তাদের দুজনের ‘ডাংকি’ ও ‘সালার’ চলতি বছরের ২২ ডিসেম্বরে মুক্তির পাওয়ার কথা রয়েছে।

রাজকুমার হিরানির ‘ডাংকি’ নিয়ে ভক্তদের প্রত্যাশা আরও বেশি। তবে এই ছবির ক্ষেত্রে আয়ের পথ এতটা মসৃণ হবে না বলে ধারণা করা হচ্ছে। কারণ প্রভাসের ছবিও একই দিনে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রযুক্তিগত সমস্যার কারণে প্রভাসের বহুল প্রত্যাশিত ছবি ‘সালার’-এর মুক্তির তারিখ পেছানো হয়েছে। ছবিটি ২৮ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা থাকলেও এখন তা পিছিয়ে বড়দিন করে দেয়া হচ্ছে বলে জানা গেছে।

এই ধরনের সংঘর্ষের ঘটনা অবশ্য প্রথম নয়। ২০১৮ সালে, শাহরুখ খানের ‘জিরো’ এবং ‘কেজিএফ’ বড়দিনে একইভাবে লড়াই করেছিল।বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন।

বলেছেন, ‘হ্যাঁ, এটা সত্যি যে এসআরকে বনাম প্রভাস, ‘ডাংকি’ বনাম ‘সালার’ এই বড়দিনে দর্শকরা দেখতে চলেছে। প্রদর্শকরা একটি মেইল পেয়েছেন যাতে উল্লেখ করা হয়েছে যে ‘সালার’ এই বড়দিনে আসবে (২২ ডিসেম্বর, ২০২৩)। প্রযোজকদের আনুষ্ঠানিক ঘোষণা আসবে শুক্রবার।

প্রভাসের ‘সালার’ পরিচালনা করেছেন প্রশান্ত নীল। প্রভাস ছাড়াও অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, এবং মীনাক্ষী চৌধুরী-সহ অন্যান্যরা।

‘ডাংকি’-তে প্রথমবার শাহরুখের সঙ্গে কাজ করছেন রাজকুমার হিরানি। শাহরুখ খানের নায়িকা হচ্ছেন তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল গুরুত্বপূর্ণ চরিত্রে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: