ভিন্ন স্বাদের খবর

চাকরিটি না হলে প্রেমিকাকে বিয়ে করতে পারব না বললেন এক যুবক

চাকরির আবেদনে সাধারণত প্রার্থীরা পরিচয়, যোগ্যতা, অভিজ্ঞতার মতো বিষয়গুলো লিখে থাকেন। তবে এমন একটি আবেদনের খোঁজ পাওয়া গেল, যা দেখে বিস্মিত না হয়ে আর পারা যায় না। সম্প্রতি ভারতীয় প্রতিষ্ঠান আর্ভা হেলথের নির্বাহী দিপালী বাজাজ এমন একটি আবেদন সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

দিপালী বাজাজ জানান, ইঞ্জিনিয়ার পোস্টের চাকরির আবেদনে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তির আবেদন পাওয়া গেছে। সেখানে লেখা ছিল, স্বপ্নের মেয়েটিকে বিয়ে করতে তাঁর চাকরির প্রয়োজন। কারণ তাঁর প্রেমিকার বাবা জানিয়ে দিয়েছেন, চাকরি না পেলে তিনি তাঁর মেয়েকে বিয়ে দেবেন না।কেন আপনি এই চাকরির জন্য নিজেকে যোগ্য মনে করেন?

এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে আবেদনে ওই ব্যক্তি লেখেন, ‘আমি যদি এই চাকরি না পাই তবে আমি আমার প্রেমিকাকে কখনোই বিয়ে করতে পারব না। কারণ তাঁর বাবা বলেছেন, চাকরি পেলেই তুমি তাঁকে বিয়ে করতে পারবে।এই আবেদনের একটি স্ক্রিনশট এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

গত ১৩ জুন শেয়ার করা পোস্টটি এরইমধ্যে দুই লাখের বেশি বার দেখা হয়েছে।এটি দেখে এক্সে এক ব্যবহারকারী লেখেন, ‘সততার জন্য তাঁকে চাকরি দেওয়া উচিত।আরেক ব্যবহারকারী লেখেন, ‘বন্ধুটি সৎ। এইচআরের উচিত হবে তাঁকে পরবর্তী ধাপের জন্য বিবেচনা করা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: