বিনোদন

নেই বিয়ের পরিকল্পনা প্রেমিকের সঙ্গে অভিনেত্রীর বিদেশ ভ্রমণ

বছর দুয়েক ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা। তবে এখনই তার বিয়ের পরিকল্পনা নেই। কিছুদিন আগেই বিদেশ ভ্রমণ করে এলেন অভিনেত্রী। দেশে ফিরে থাইল্যান্ড ট্যুরের স্থিরচিত্র ও ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

সেখানেই দেখা যায় বিদেশ ভ্রমণে তার সঙ্গী হয়েছিলেন প্রেমিক সৌম্য। বেশ কিছু ছবিতে সৌম্যর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো সৈকতে, কখনো সাগরের নীল জলে ভেসে বেড়ান সন্দীপ্তা।

গত বছরের মাঝামাঝি সময়ে এক সাক্ষাৎকারে সন্দীপ্তা জানান, এক বন্ধুর মিউজিক ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে গিয়ে সৌম্যর সঙ্গে দেখা হয়। এটি প্রায় বছরখানেক আগের ঘটনা। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম। আমি ও সৌম্য গত কয়েক মাস ধরে সম্পর্কে রয়েছি।

বিয়ের প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন,‘সেটা এখনো ঠিক করিনি। তবে বিয়ের পরিকল্পনা করলে সবাইকে বলেই করব।  ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার হিসেবে কর্মরত সন্দীপ্তার প্রেমিক সৌম্য মুখার্জি। ‘দ্য একেন’ সিনেমার সৃজনশীল প্রযোজকও ছিলেন তিনি।

স্টার জলসায় প্রচারিত ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সন্দীপ্তা। তারপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে নন্দিনী চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন।

২০১৯ সালে ‘আস্তে লেডিজ’ ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে পা রাখেন। তারপর ‘মার্ডার ইন দ্য হিলস’, ‘বন্ধন’সহ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন। ২০২১ সালে ‘একান্নবর্তী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সন্দীপ্তার।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: