ভিন্ন স্বাদের খবর

এবার ছুটি দিচ্ছে অফিস ডেটিংয়ের জন্য

একদিকে অফিসে কাজের চাপ অপরদিকে প্রেমিকাকে সময় দিতে পারছেন না, এই দুই সমস্যায় কি নাজেহাল অবস্থা আপনার? আর নাই চিন্তা এবার এই সমস্যার মুশকিল আসান করবে অফিস। ডেটে যাওয়ার জন্য মিলবে ছুটি। কাটা যাবে না বেতনও! গল্পকথা নয় বাস্তবেই রয়েছে এমন অফিস। তবে বাংলাদেশে নয়, রয়েছে থাইল্যান্ডে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, থাইল্যান্ডের একটি মার্কেটিং সংস্থা তাদের কর্মীদের টিন্ডার ডেটে যাওয়ার জন্য ছুটি দিচ্ছে। শুধু তাই নয়। ডেটিং অ্যাপ টিন্ডারের গোল্ড ও প্ল্যাটিনাম সাবস্ক্রিপশনের খরচও দেবে ওই কোম্পানি। এমনটাই জানিয়ে লিঙ্কডিনে পোস্টও করেছে তারা। সেখানে জানানো হয়েছে, ‘আমাদের কর্মীরা কারও সঙ্গে ডেটে যাওয়ার জন্য টিন্ডার অ্যাপ ব্যবহার করতে পারেন।

সঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য ছুটি দেওয়া হবে। এর জন্য কোনও বেতন কাটা হবে না। প্রতিবেদনে আরও বলা হয়, গত জুলাই মাস থেকেই ডেটে যাওয়ার জন্য ছুটি দেওয়া হচ্ছে কর্মীদের। তবে মোট কতগুলো ছুটি নিতে পারবেন কর্মীরা ডেটে যাওয়ার জন্য, সেই বিষয়ে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

কোম্পানিটির এমন সিদ্ধান্তের প্রশংসা করেছেন অনেকেই। কর্মীদের স্বাস্থ্য ও মন ভালো রাখতেই এই অভিনব উদ্যোগ নিয়েছে ওই কোম্পানিটি। কারণ কর্মীরা খুশি থাকলে, তাদের মন ভালো থাকলে কাজেও আগ্রহ বাড়বে। সেইসাথে মান বাড়বে কাজের।