বিনোদন

আরাফাত গ্রেপ্তার মিষ্টি নিয়ে ডিবিতে হিরো আলম করবেন মামলা

রাজধানীর গুলশান থেকে গ্রেপ্তার হয়েছেন ক্ষমতাচ্যুত আওয়ামী সরকারের সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত। এই খুশিতে মিষ্টি নিয়ে ডিবি অফিসে গেছেন আলোচিত ইউটিউবার হিরো আলম। আরাফাতের বিরুদ্ধে তিনি মামলা করবেন বলেও জানিয়েছেন। মঙ্গলবার বিকালে ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই।

স্বঘোষিত এই হিরো বলেন, ‘আরাফাত গ্রেপ্তার হওয়ায় আমি খুব খুশি হয়েছি। সে কারণে মিষ্টি নিয়ে ডিবি অফিসে এসেছি। আগামীকাল (বুধবার) আমি আরাফাতের বিরুদ্ধে আদালতে হত্যাচেষ্টার মামলা করব।এর আগে মঙ্গলবার দুপুরে গুলশান থেকে সাবেক তথ্য প্রতিমন্ত্রী আরাফাতকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ- ডিবির একটি দল। আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্যের বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে।

এবার তার বিরুদ্ধে মামলা করার কথা জানালেন হিরো আলমও। কিন্তু আরাফাতের সঙ্গে কিসের শত্রুতা তার? গত বছরের ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র থেকে অংশ নেন হিরো আলম। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ এ আরাফাত। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছিলেন তিনি। বিজয়ী হয়ে সংসদ সদস্যও হন।

হিরো আলমের অভিযোগ, আরাফাত ভোট কারচুপি করে জিতেছিলেন। শুধু তাই নয়, ওই সময় হিরো আলমের উপর হামলা হয়। বনানীতে একটি কেন্দ্র পরিদর্শনে গেলে সেখানে তাকে পেটানো হয়। হাসপাতালে ভর্তি হতে হয়েছিল হিরো আলমকে। আলোচিত এই কনটেন্ট ক্রিয়েটরের দাবি, সেদিন আরাফাতের লোকেরাই তার উপর হামলা চালিয়েছিল।

তাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করেছিল। সে কারণেই আওয়ামী লীগের এই সাবেক সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রীর বিরুদ্ধে আদালতে হত্যাচেষ্টার মামলা করতে চান হিরো আলম।