বিনোদন

আমির কন্যা ইরার বিয়ের মেনু ও ভেন্যু জানুন

নতুন বছরের শুরুতেই বলিউড স্টার আমির খানের বাড়িতে বাজবে বিয়ের সানাই। ইতোমধ্যেই ব্যস্ত ‘মিস্টার পারফেকশনিস্ট’ মেয়ের বিয়ের আয়োজন নিয়ে। এবার জানা গেছে বিয়ের মেনু ও ভেন্যু সম্পর্কে।চলতি বছরের নভেম্বরে দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সাথে বাগদান সারেন ইরা। সেসময় ইরা খান জানিয়েছিলেন, ২০২৪ সালের ৩ জানুয়ারি নূপুরের সঙ্গে বিয়ের সাত পাকে বাঁধা পড়বেন তিনি।

মারাঠি রীতি মেনে বিয়ে করবেন নূপুর ও ইরা। বিয়েতে তারকা কন্যা ইরাকে দেখা যাবে মারাঠি কনের সাজে। জানা গেছে, বলিউডের এই রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে মুম্বাইয়ে।মুম্বাইয়ের বান্দ্রার অভিজাত পাঁচতারা হোটেল তাজ ল্যান্ডস এন্ডে ইরা আর নূপুর সাত পাকে বাঁধা পড়বেন। এরপর বি-টাউনের এই নবদম্পতির দুটি জমকালো রিসেপশনের আয়োজন করা হবে।

সেগুলো হবে ৬ ও ১০ জানুয়ারি। একটি রিসেপশন হবে মুম্বাইয়ে, অপরটি জয়পুরে। ধারণা করা হচ্ছে, মুম্বাইয়ের রিসেপশনে নামতে পারে বলিউড তারকার ঢল।মারাঠি রীতি মেনে শুধু বিয়ে নয়, ইরার ইচ্ছা অনুযায়ী বিয়ের দিন মারাঠি কুজিনের আয়োজন রাখা হবে। পাশাপাশি অন্যান্য কুজিনও থাকবে।এদিকে সম্প্রতি আমির খানকে মুম্বাইয়ের মাতুঙ্গায় এক গয়নার দোকানে দেখা গেছে।

দোকানটি তাদের ব্যতিক্রমী ডিজাইনের জন্য ভারতে খুব জনপ্রিয়। এ থেকেই বোঝা যাচ্ছে, মেয়ের বিয়ের জন্য নিজে পছন্দ করে বিয়ের অলংকার কিনেছেন অভিনেতা।এছাড়া ইন্ডাস্ট্রির বড় তারকাদের বাসায় নিজে গিয়ে মেয়ের বিয়ের আমন্ত্রণ জানিয়ে এসেছেন এই অভিনেতা।জানা গেছে, খান পরিবার ইরা আর নূপুরের বিয়েতে দারুণ খুশি।

এর আগে হবু জামাই নিয়ে আমির খান বলেন, ‘নূপুর অত্যন্ত ভালো ছেলে।ইরা যখন বিষণ্ণতার সঙ্গে লড়াই করছিল, তখন সে ওর সঙ্গে ছিল। ইরা যে এমন একজন মানুষকে পাশে পেয়েছে, তাতে আমি খুশি। ওরা একে-অপরকে খুব ভালোবাসে, দুজন দুজনের যত্ন নেয়।ইরার হবু বর নূপুর পেশায় ফিটনেস কোচ। বহু বলিউড তারকাকে ফিটনেসের ট্রেনিং দেন তিনি। শুধু তা–ই নয়, রাজ্য স্তরে টেনিস খেলেছেন নূপুর।

%d bloggers like this: