বিনোদন

নিজে বাঁচুন অন্যকেও বাঁচতে দিন বিয়ের পরে কেমন আছেন বললেন সোনাক্ষী

তার বিয়ে নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। পারিবারিক অশান্তি নিয়েও বিস্তর লেখালিখি হয়েছে সংবাদমাধ্যমে। মেয়ে সোনাক্ষীর পাশে অবশ্য বরাবরই দাঁড়িয়েছেন সাংসদ-অভিনেতা শত্রুঘ্ন সিনহা। মেয়ে-জামাই রাজযোটক, তারা সুখে থাকবেন বলেই দাবি করেছিলেন তিনি। কিন্তু বিয়ের পর কেমন আছেন সোনাক্ষী সিনহা? এ বার সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী।

২৩ জুন বান্দ্রায় নিজের বাড়িতেই অভিনেতা জাহির ইকবালকে আইনি মতে বিয়ে করেন সোনাক্ষী। বাড়িতে বিয়ের অনুষ্ঠান সেরে এক বিলাসবহুল রেস্তোরায় প্রীতিভোজের আয়োজন করা হয়েছিল। সব কিছুতেই ট্রোলড হয়েছেন সোনাক্ষী।তবে সে সবের তোয়াক্কা না করেই সোনাক্ষী জানালেন, তিনি ভাল আছেন। এর চেয়ে ভাল তিনি আগে কখনো থাকেননি। অভিনেত্রীর কথায়, ‘এর আগে কখনো এত ভাল থাকিনি।

বিয়ের পরেও আসলে কিছুই বদলায়নি। সব এক রকমই রয়েছে আর এই বিষয়টাই আমার সবচেয়ে ভাল লাগছে। বিয়ের আগেও আমার জীবন অগোছালো ছিল না। আর এখনো একই রকম।বিয়ের পরে কাজে ফিরতে পেরেও খুব ভাল লাগছে বলেও জানান সোনাক্ষী। ভিন্নধর্মে বিয়ে করায় ট্রোল্ড হয়েছেন। এমনকি শোনা যাচ্ছিল, বিয়ের আগে নাকি এই সম্পর্কে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিনহা ও তার পরিবারের।

বিয়েতে দেখা যায়নি সোনাক্ষীর ভাই লব সিনহাকেও।এই বিতর্কের মাঝেই একটি পোস্ট করেছিলেন সোনাক্ষী। এই পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়। পোস্টে তিনি লিখেছিলেন, ‘কী ভাবে গলার স্বর নামাতে হয়, একেবারে চুপ করে যেতে হয়। কী ভাবে বুঝবেন, আপনি যা চাইছেন, তা পাচ্ছেন না। পরিবেশের জন্য সচেতনতা স্থাপন করছি। বাঁচুন এবং বাঁচতে দিন।

সোনাক্ষীর এই পোস্টের নিশানায় তার ভাই লব সিনহা কি না তা নিয়ে জল্পনা শুরু হয়। পুরনো এক সাক্ষাৎকারে লব জানিয়েছিলেন, প্রেম নিয়ে তিনি সোনাক্ষীকে নানা পরামর্শ দেন। কিন্তু বোন কথা শোনার পাত্রী নন। নিজের যেটা ভাল লাগে সেটাই তিনি করেন।