বিনোদন

সাবিলা কেমন আছেন জানালেন মা

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী ও মডেল সাবিলা নূর। সম্প্রতি তিনি জ্বরে আক্রান্ত হলে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। গত মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে সাবিলাকে হাসপাতালে নেওয়া হয়। আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি। শুক্রবার দুপুর ১২টার দিকে বাসায় ফিরেছেন এই অভিনেত্রী।

সাবিলা নূরের মা মুশরাত জাহান করিম বলেন, ‘আগের চেয়ে সাবিলা নূরের শারীরিক অবস্থা অনেক ভালো। এ কারণে চিকিৎসকরা হাসপাতাল থেকে তাকে বাসায় নিয়ে যেতে বলেলেছন। তবে তার একটু শারীরিক দুবর্লতা আছে। সাবিলা বাসায়ই ছিল। প্রথমে জ্বর হয়েছে। তাই বাসাতেই বিশ্রাম নিচ্ছিল, সঙ্গে চিকিৎসাও নিচ্ছিল। কিন্তু মঙ্গলবার তার প্রেশার লো হতে থাকে। আমরা খুবই চিন্তিত হয়ে পড়ি।

দ্রুত হাসপাতলে ভর্তি করাই। সবার দোয়ায় সে সুস্থ হয়ে উঠেছে। আশা করছি, শিগগিরই সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।সকলের দোয়া চাই।সাবিলা নূরের স্বামী নেহাল তাহের বলেন, ‘সাবিলার জ্বর এখন অনেক কম। চিকিৎসকরা বলেছেন জ্বর কমার কারণে আগের চেয়ে অবস্থা অনেক ভালো। রক্তের পরীক্ষায় ডেঙ্গুর লক্ষণ থাকায়, এ জন্য তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল।

চিকিৎসকরা তার নিয়মিত খোঁজ খবর নিয়েছেন। অবস্থার উন্নতি হওয়ায় তাকে বাসায় আনা হয়েছে।অসুস্থতার বিষয়টি সাবিলা নূর তার ফ্যান পেজে পোস্ট দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সাবিলা তার নিজের ফেসবুক আইডিতে হাতে ক্যানুলা লাগানো হাসপাতালের একটি ছবি প্রকাশ করে ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘আমাকে কিছুক্ষণ তোমাদের হৃদয়ে রাখো।

শেষে হ্যাশট্যাগে ‘ডেঙ্গু’ লিখেছেন।মডেলিং থেকে নাটকে অভিনয় শুরু করেন সাবিলা নূর। কয়েক বছরে ব্যতিক্রমী সব কাজের মাধ্যমে তিনি নিজেকে অন্যরকম উচ্চতায় নিয়েগেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমা ‘মুজিব:একটি জাতির রূপকার’। এছাড়া ওয়েব মাধ্যমেও ব্যস্ততা রয়েছে তার।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: