বিনোদন

অন্যের সংসারে আগুন লাগিয়ে বিবাহিত পুরুষদের পটিয়ে বিয়ে করেছেন এই অভিনেত্রীরা

বলিউডে সম্পর্ক ভাঙা গড়া যেন রীতিমত জল ভাত। বি-টাউনে এমন অনেক তারকা আছেন যারা যেমন সম্পর্কে জড়িয়ে চর্চায় থেকেছেন তেমনি অনেক তাদের বিয়ে নিয়েও কম জলঘোলা হয়নি। কিন্তু অনেকেই হয়তো জানেন না যে বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়া পুরুষদের কেও নিজের স্বামী হিসেবে বেছে নিয়েছেন কিছু বলিউড অভিনেত্রী। এই প্রতিবেদনটি সাজানো হয়েছে এমনই চারজন অভিনেত্রীকে নিয়ে।

রাণী মুখার্জী : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাণী মুখার্জী বহুবার সম্পর্কে জড়িয়েও শেষ পর্যন্ত গাঠছড়া বাধেন বিখ্যাত প্রযোজক তথা পরিচালক আদিত্য চোপড়ারকে। রাণী হলেন আদিত্য চোপড়ার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেই রাণীকে বিয়ে করেছিলেন তিনি।

করিনা কাপুর খান : বলিউডের গ্ল্যামারিস অভিনেত্রীদের মধ্য করিনা কাপুর একজন। দীর্ঘদিন শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন তবে,সেই সম্পর্ক টেকেনি। পরে তিনি নবাব সইফ আলি খানকে বিয়ে করেন তিনি। সইফের প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী অমৃতা সিং।

লারা দত্ত : ২০০০ সালে মিস ইউনিভার্স খেতাব জয়ী অভিনেত্রী লারা দত্ত বহু জনপ্রিয় বলিউড সিনেমাতে অভিনয় করেছেন। ২০১১ সালে টেনিস খেলোয়াড় মহেশ ভূপতি সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী। মহেশ ভূপতি দ্বিতীয় বিয়ে ছিল এটি।

শিল্পা শেট্টি : ৯০-এর দশকে হিন্দি সিনেমা জগতে পরিচিত মুখ ছিলেন শিল্পা শেট্টি। বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্ক এক সময় বি- টাউনের হট টপিক ছিল। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। বর্তমানে তাদে দুটি সন্তানও রয়েছে। তবে শিল্পা হল রাজের দ্বিতীয় স্ত্রী।

%d bloggers like this: