জাতীয়

এবার যে তথ্য দিলেন আইজিপি এমপি আনোয়ারুলের মরদেহ উদ্ধারের ঘটনায়

এবার যে তথ্য দিলেন আইজিপি এমপি আনোয়ারুলের মরদেহ উদ্ধারের ঘটনায়

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধারের খবর আমরা শুনতে পেয়েছি। এ বিষয়ে কলকাতা পুলিশ ও বাংলাদেশ পুলিশ একসঙ্গে কাজ করছে। তবে, ভারত সরকারের পক্ষ থেকে আমাদের এখনো বিষয়টি নিশ্চিত করা হয়নি।

তাই নিশ্চিত না হওয়া পর্যন্ত সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের বিষয়ে এখনই মন্তব্য করার সময় হয়নি।বুধবার (২২ মে) রাজধানীর মেরুর বাড্ডা এলাকায় বৌদ্ধবিহারে এক অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি এ কথা জানান।

আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘আমরা খবর পেয়েছি ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ পাওয়া গেছে। তবে এটা ওই দেশের আনুষ্ঠানিক তথ্য না। এ বিষয়ে কলকাতা পুলিশ ও বাংলাদেশ পুলিশ একসঙ্গে কাজ করছে।

সরকারিভাবে এই তথ্য নিশ্চিত হলে আমরা আপনাদের জানিয়ে দিব।এক প্রশ্নের জবাবে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, ‘ভারতের পুলিশ এ বিষয়ে কাজ করছে। আমরা সংসদ সদস্য আনারের নিখোঁজের পর থেকে বিভিন্ন বিষয় সামনে নিয়ে গত কয়েকদিন ধরে কাজ করেছি ‘।

সংসদ সদস্য আনারের বিরুদ্ধে হুন্ডি, স্বর্ণ চোরাচালানসহ নানা অভিযোগের বিষয়ে এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, ‘এসব বিষয়ে এখন মন্তব্য করার সময় না। তবে এই অভিযোগগুলো আমরা সামনে নিয়ে তদন্ত করছি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: