ভিন্ন স্বাদের খবর

বিয়ের ৩ বছর পর অ্যালবাম ঘাঁটতে গিয়ে জানতে পারলো বৌ আসলে বোন

ভালবেসেই বিয়ে করেছিলেন দু’জনে। বিয়ের তিন বছর পর দম্পতি জানতে পারলেন, তাঁরা আসলে সম্পর্কে ভাইবোন। রক্তের সম্পর্কে আবদ্ধ দু’জনে। এটা জানার পর নিউ ইয়র্কের বাসিন্দা ওই দম্পতি নিক এবং তাইলি অবশ্য বিষয়টিকে হালকা ভাবেই নিয়েছেন। সমাজমাধ্যমে তাঁরা দু’জনেই বেশ পরিচিত।

লাইভ করে গোটা ঘটনাটি অনুরাগীদের জানিয়েছেন তাঁরা।বিয়ের আগে তাইলি এবং নিক দু’জনেই একটি সংস্থায় কাজ করতেন। সেখানেই পরিচয়। আলাপ ক্রমশ প্রেমের সম্পর্কের দিকে গড়ায়। তার পর দু’জনেই বিয়ের সিদ্ধান্ত নেন। বিয়ের পর স্বপ্নের মতো দিন কাটাচ্ছিলেন দু’জনেই। কিছু দিন আগেই নিক তাঁর পারিবারিক ছবির অ্যালবামটি খুঁজে পান।

এক ছুটির দুপুরে বসে দু’জনে মিলে অ্যালবামের পাতা উল্টেপাল্টে দেখছিলেন। অনেক পুরনো একটি ছবিতে চোখ আটকায় তাইলির। ছবিটি হাতে নিয়ে ভাল করে দেখতেই চোখ ছানাবড়া হয়ে যায়।তাইলি ছবির এক কোণে শৈশবের নিজেকে দেখতে পান। সেই ছবিতে নিকও ছিলেন। দু’জনেই তখন সদ্য শৈশব পেরিয়ে কৈশোরে পা দিয়েছেন।

কিন্তু কী ভাবে বুঝলেন যে, তাঁরা দূর সম্পর্কের ভাইবোন, সেটা অবশ্য খোলসা করে কিছু জানাননি। তাতে অনুরাগীদের কৌতূহল অনেকটাই বেড়ে গিয়েছে। অনেকেই জানতে চেয়েছেন রহস্যটি। কিন্তু নিক এবং তাইলি মুখে কুলুপ এঁটেছেন।দম্পতি শুধু জানিয়েছেন, তাঁদের রক্তের সম্পর্ক রয়েছে এটা ঠিক। বিয়ের আগে বিষয়টি প্রকাশ্যে এলেও সম্পর্কের পরিণতি নিয়ে দ্বিতীয় বার ভেবে দেখতেন।

কিন্তু এখন তার কোনও প্রশ্নই ওঠে না। অনেকেই তাঁদের জিজ্ঞাসা করেছেন, এটা জানার পর তাঁরা বিবাহবিচ্ছেদ করবেন কি না। তাইলি এবং নিক দু’জনেই এক বাক্যে জানিয়েছেন, এমন কিছু তাঁরা ভাবছেন না। বিয়ে ভাঙার প্রশ্নই ওঠে না। তাঁদের কোনও অস্বস্তিও কাজ করছে না। বরং দু’জনেই বেশ মজা পেয়েছেন। সেই কারণে সকলের সঙ্গে ভাগ করে নিলেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: