বিনোদন

এবার জয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন মিষ্টি জান্নাত

এবার জয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন মিষ্টি জান্নাত

মিষ্টি জান্নাত সম্প্রতি মানুষের মুখে মুখে রয়েছেন শাকিব খানকে পুঁজি করে। এক দশকের ক্যারিয়ারে মিষ্টি জান্নাত কাজ করেছেন ১১টি ছবিতে। সেসব ছবির নাম দর্শক না জানলেও বিতর্কের মাধ্যমে আলোচনায় এসেছেন একাধিকবার। একই ঘটনাকে কেন্দ্র করে মিষ্টি চটেছেন উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের ওপর। এর আগে চড় মারতে চেয়েছিলেন। এবার হুমকি দিলেন আইনি ব্যবস্থা নেওয়ার।

এছাড়া জয়ের নামে ছোটপর্দার অভিনয় শিল্পী সংঘ এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগও করেছেন।। সম্প্রতি সংবাদ সম্মেলনে বিষয়টি জানান মিষ্টি।তিনি বলেন, ‘জয় ভাইয়ের বাজে আচরণ নতুন কিছু নয়। ২০২০ সালে প্রথম জয় ভাইয়ের অনুষ্ঠানে গিয়েছিলাম। সে সময় তিনি আমাকে প্রচণ্ড অপমান করে কথা বলেছিলেন। তখনই আমি তার বিরুদ্ধে পদক্ষেপ নিতে চেয়েছিলাম।

তিনি প্রত্যেক শিল্পীকে নিয়ে বাজে বাজে কথা বলেন। মুরাদকে বলেন টাকলা মুরাদ, ইকবালকেও বলেন টাকলা ইকবাল। ডিপজল ভাই তার বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছিলেন; ওমর সানী ও মৌসুমী আপু তাকে মারতে গিয়েছিলেন, বাপ্পী একবার তাকে বেয়াদব বলেছিল। অপু বিশ্বাস দিদি ও পরীমণিও তার বিরুদ্ধে কথা বলেছেন। তিনি যেভাবে কথা বলেন, সেটাই তো ভালো না। কাউকে অপমান করে কথা বলতে পারেন না উনি।

তিনি বলেন, ‘শাহরিয়ার নাজিম জয়ের অনুষ্ঠান প্রত্যেক শিল্পীর বয়কট করা উচিত। ইতিমধ্যে এ বিষয়ে সিনিয়র শিল্পীদের সঙ্গে কথা হয়েছে। তাদের পরামর্শেই জয় ভাইয়ের বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতি ও অভিনয় শিল্পী সংঘে চিঠি দিয়েছি। আমি চাই, জয় ভাই এখানেই যেন থেমে যান। তিনি যদি চুপ না হন, তাহলে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব। শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মিষ্টি জান্নাত বলেন, ‘বিয়ের বিষয়ে আমাদের কোনো আলোচনা হয়নি।

আমি কোথাও বলিনি যে আমি শাকিব ভাইকে বিয়ে করতে চাই। বিয়ের বিষয়টি আমার পরিবার দেখবেন। শাকিব ভাইয়ের সঙ্গে আমার কয়েকটি সিনেমার কথা চলছে। তারই মধ্যে লোকজন আমার বিরুদ্ধে কুৎসা রটানোর চেষ্টা করছে। অনেকেই আবার বলছে আমার সঙ্গে শাকিব ভাইয়ের বিয়েও হয়ে গেছে। কিন্তু এ সমস্ত সংবাদ একেবারেই মিথ্যা। আমার এখনও বিয়েই হয়নি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: