বিনোদন

আবারও কি রাকিবের কাছে ফিরতে চান মাহি

আবারও কি রাকিবের কাছে ফিরতে চান মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ নামে এক বছরের একটি পুত্রসন্তানও রয়েছে; কিন্তু এ বিয়েটিও টেকেনি মাহির।

গত ১৬ ফেব্রুয়ারি মধ্যরাতে নিজের ফেসবুক আইডিতে ভিডিও পোস্ট করে রাকিবের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন মাহিয়া মাহি। ৮ মিনিট ৪৩ সেকেন্ডের ওই ভিডিওতে তিনি জানান, তার স্বামী গাজীপুরের আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

দুজন আলাদা হয়ে গেছেন। খুব দ্রুত তাদের বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হবে।তবে কিছু দিন আগে মাহির স্বামী রাকিব সরকার একটি গণমাধ্যমকে বলেছেন— তিনি মাহির সঙ্গে সংসার করতে চান।

এ বিষয়ে মাহি বলেন, ঘোষণা যখন দিয়েছি, আমাদের বিচ্ছেদ হবেই। বিচ্ছেদের তো একটা আনুষ্ঠানিকতা থাকে, সেই কাজ চলছে। শিগগিরই বিচ্ছেদের চিঠি চলে যাবে।

রাকিবের কাছে ফেরার প্রশ্নে মাহি বলেন, শুধু এই বিচ্ছেদ নিয়ে নয়, আমি যখন কোনো সিদ্ধান্ত নিই, অনেক সময় নিয়ে যাচাই-বাছাই করেই সিদ্ধান্ত নিই। অনেক দিন পর্যবেক্ষণ করে, জেনেবুঝেই এ সিদ্ধান্ত নিয়েছি। তার সঙ্গে এক ছাদের নিচে আর ফিরব না।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: