জাতীয়

মান্নাকে যে নির্দেশ দিলেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্নাসহ গণতন্ত্র মঞ্চের শীর্ষ নেতারা।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় তার সঙ্গে দেখা করেন তারা। প্রায় ৩০ মিনিট পরে তারা বাইরে আসেন।

এ সময় গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে মাহমুদুর রহমান মান্না বলেন, ‘উনি এ রকম কোনো অবস্থায় নেই যে রাজনীতি নিয়ে আমাদের সঙ্গে কথা বলবেন। আমরাই বাইরের সার্বিক অবস্থা বলেছি।

আমরা যা করছি, এটা বলেছি। আমরা যে আন্দোলন করছি, একদফার আন্দোলন এবং আমরা সামনের মাস থেকে আরও শক্তিশালী আন্দোলন গড়ে তোলার চেষ্টা করব।

‘সব সম্পর্কে উনি বলেছেন, আপনারা বাইরে যারা যারা আছেন সবাই মিলে (আন্দোলন) করেন। আমি আপনাদের দেখতে চাই, আপনারা আন্দোলন করছেন, এ আন্দোলন করতে হবে। আন্দোলনের প্রতি তার সমর্থন আছে,’ বলেন মান্না।

তিনি আরও বলেন, ‘আরেকটা বিষয় হয়েছে, আমাদের মধ্য থেকে কেউ একজন বলেছেন, এখন সরকার একটা নির্বাচনী জাল বিছানোর চেষ্টা করছে। যাতে এই নির্বাচনী বৈতরণী পার হতে পারে। আমাদের এই নির্বাচনে পা দেওয়া চলবে না।

বিএনপি চেয়ারপারসনকে উদ্ধৃত করে মান্না বলেন, ‘এটা উনি দৃঢ়ভাবে সমর্থন করে বলেছেন, কোনো অবস্থায় এই সরকারের অধীনে কোনো নির্বাচন করা যাবে না।

%d bloggers like this: