বিনোদন

আবারও সাবেক প্রেমিকের কাছে ফিরলেন সারা আলি

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় দুই নায়িকা সারা আলি খান ও জাহ্নবী কাপুর। অভিনেত্রী হিসাবে রুপালি পর্দায় পা রেখেছেন মোটামুটি একই সময়ে। জনপ্রিয়তার নিরিখেও কেউই কারও থেকে কম যান না। তবে বলিউডে সাফল্য অর্জন করার ক্ষেত্রে একে অপরের সঙ্গে রেষারেষির রাস্তায় হাঁটতে চান না তারা।

কারণ সারা আলি খান ও জাহ্নবী কাপুর নাকি একে অপরের খুব ভালো বন্ধু! বলিউডের দুই বড় পরিবারের সন্তান তারা।তবে নতুন খবর হলো— এবার একই পরিবারের দুই ছেলের সঙ্গে প্রেম করছেন তারা। জাহ্নবী ও শিখর পাহাড়িয়ার প্রেমের চর্চা এখন সর্বজনবিদিত। প্রেমিকের নামাঙ্কিত হার গলায় পরে ঘুরেছেন আজকাল।

এবার শিখরের ছোট ভাই বীরের সঙ্গে লন্ডনে সারা! বীর পাহাড়িয়া হলেন মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি এবং ব্যবসায়ী সঞ্জয় পাহাড়িয়ার ছেলে। খুব শিগগির বড়পর্দায় অভিষেক ঘটবে তার, এমনটাই গুঞ্জন।এদিকে পর্দায় পা দেওয়ার পর সুশান্ত সিংহ রাজপুত থেকে কার্তিক আরিয়ানের সঙ্গে সারার প্রেমের খবর নিয়ে কম চর্চা হয়নি।

আবার কার্তিকের সঙ্গে একসময় জাহ্নবীরও সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল।তবে বীরের সঙ্গে সারার ঘনিষ্ঠতা নতুন নয়। ২০২০ সালে সারা একপ্রকার স্বীকার করেই নিয়েছিলেন যে, তিনি বীর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করছেন। এমনকি ‘কফি উইথ করণ’ শোয়ে এসেও সে ব্যাপারে উল্লেখ করেন।

যদিও মাঝে শোনা গিয়েছিল, তারা আলাদা হয়ে গেছেন।তবে সম্প্রতি বীরের সঙ্গে সারার লন্ডন ভ্রমণের ছবি দেখে ফের গুঞ্জন শুরু হয়েছে। তা হলে দুই অভিনেত্রী, দুই ঘনিষ্ঠ বান্ধবী কি ভবিষ্যতে দুই জা হতে চলেছেন?

আরও খবর

Sponsered content

%d bloggers like this: