বিনোদন

নিজের হারানো প্রেমের গল্প শোনালেন মিঠুন চক্রবর্তী

নিজের হারানো প্রেমের গল্প শোনালেন মিঠুন চক্রবর্তী

ভারতীয় সিনেমার বরেণ্য অভিনেতা মিঠুন চক্রবর্তী। কাজের কারণে যেমন প্রশংসা কুড়িয়েছেন, তেমনি ব্যক্তিগত জীবন নিয়েও অনেকবার খবরের শিরোনাম হয়েছেন। অনেক নায়িকার সঙ্গে তার নাম জড়িয়েছে। এসব নিয়ে অনেক তথ্যই জানেন তার ভক্তরা।ভারতীয় বাংলা সিনেমার গুণী অভিনেত্রী মমতা শঙ্করের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মিঠুন।

বিয়ের দিন-তারিখও চূড়ান্ত হয়েছিল। ছাপানো হয়েছিল বিয়ের কার্ড। কিন্তু শেষ পর্যন্ত সাতপাকে বাঁধা পড়েননি এই যুগল। কিছুদিন আগে মিঠুনের সঙ্গে বিয়ে ভাঙার কারণ জানিয়েছেন মমতা। তবে এ বিষয়ে মিঠুনকে সেভাবে কথা বলতে দেখা যায়নি। এবার পুরোনো প্রেম-বিচ্ছেদ নিয়ে কথা বললেন মিঠুন।

সম্প্রতি রিয়েলিটি শো ‘সারেগামাপা’-তে উপস্থিত হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। এ মঞ্চে ব্যক্তিগত জীবনের একটি গল্প শোনান মিঠুন। তার ভাষায়, ‘আমি দারুণভাবে প্রেমে পড়েছিলাম। পুরো পাগল হয়ে গিয়েছিলাম। কিন্তু একদিন সে আমাকে ছেড়ে চলে যায়। তারপর সময় বদলায়। আমি স্টার হলাম। তারপর সুপারস্টার হলাম। তারপর আরো বড় স্টার।

প্রেমের বিচ্ছেদের পর প্রেমিকার সঙ্গে বিমানে দেখা হয় মিঠুনের। তা জানিয়ে এ অভিনেতা বলেন, “আমি একবার বিমানে করে কোথাও যাচ্ছিলাম। সেই মেয়েটিও ওখানে ছিল। লজ্জায় আমার দিকে সে আর তাকায়নি। তখন আমি নিজে উঠে গিয়ে তাকে জিজ্ঞেস করেছিলাম, সে কেন আমার দিকে তাকাচ্ছে না? লজ্জায় অস্বস্তিতে কোনো কথা বলছিল না সে। মুখ ঘুরিয়ে রেখেছিল।

আমি ওকে স্বাভাবিক করার জন্য বলেছিলাম, ‘তখন তুমি যা করেছিলে একদম ঠিক করেছিলে।মিঠুনের এ কথা শুনে মেয়েটি কিছুটা আশ্বস্ত হয়েছিলেন। এরপর মেয়েটি বলেছিলেন, “আমার মনে হয়, আমি ভুল করেছি। তখন আমার ওটা করা উচিত হয়নি।

উত্তরে মিঠুন বলেছিলেন, ‘তুমি এসব না করলে হয়তো এত বড় তারকাও তৈরি হতো না।মিঠুন তার প্রেমের বিচ্ছেদ নিয়ে কথা বললেও প্রেমিকার নাম বলেননি। ধারণা করা হচ্ছে, তার এ প্রেমিকা অন্য কেউ নন, বরং মমতা শঙ্কর।

%d bloggers like this: