ভিন্ন স্বাদের খবর

৬২ বছরের স্ত্রীর গর্ভে সন্তান চান পঁচিশের যুবক

৬২ বছর বয়সী এক নারীকে বিয়ে করে সাড়া ফেলেছেন কুরান ম্যাককেইন নামের এক জর্জিয়ান যুবক। কুরানের বয়স ২৫। আর স্ত্রী চেরিলের সঙ্গে তার বয়সের ব্যবধান পাক্কা ৩৭ বছর। স্বাভাবিকভাবেই এই দম্পত্তি সাড়া ফেলেছে সোশালে। তাদের প্রেম রসায়ন নিয়ে মুখর হয়েছে নেটিজেনরা। কেউ বিষয়টি নিয়ে নেতিবাচক মন্তব্য করছে, আবার কেউ নিচ্ছে ইতিবাচকভাবে।

নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে, কুরানের সঙ্গে চেরিলের দেখা হয় ২০১২ সালে। এরপর দুজনের মধ্যে কয়েক বছর যোগাযোগ ছিল না। ফের ২০২০ সালের নভেম্বরে দেখা হয়। তখন একটি কনভেনিয়েন্স স্টোরে ক্যাশিয়ার হিসেবে কাজ করতেন কুরান। চেরিলকে দেখতে পেয়ে তিনি দৌঁড়ে তার কাছে ছুটে যান। এরপর সম্পর্কটা প্রেমে গড়াতে দেরি হয়নি একটুও।

তারা একসঙ্গে সময় কাটানো শুরু করে আর ভালোবাসার মুহূর্তগুলো শেয়ার করতে থাকেন টিকটকে। তাদের প্রেমের গল্প এবং জীবন নিয়ে বিভিন্ন ভিডিও মনোযোগ কেড়ে নেয় নেটিজেনদের। ফলে বিতর্কিত হন কুরান-চেরিল। তবে তাদের সমর্থকও কম নয়। বর্তমানে টিকটকে চেরিলের ফলোয়ার ৪১ লাখ এবং কুরানের ৩০ লাখ।

চেরিলের আগের সংসারে সাতটি সন্তান রয়েছে। তার নাতি-নাতনির সংখ্যা ১৭। কুরানের মতে, চেরিল ‘দাদীমা’ হলেও তার জীবনকে সম্পূর্ণ করেছে। তিনি চেরিলকে বিয়ে করেন ২০২১ সালে। তাদের বিয়েতে ২০ হাজারের বেশি মানুষ লাইভ স্ট্রিমের মাধ্যমে অংশ নেয়। কিন্তু তারা আরও বেশি আলোচনায় আসে, যখন একটি ভিডিওতে সন্তান নেওয়ার আকাঙ্ক্ষা প্রকাশ করে।

এই দম্পত্তি জানিয়েছিল, তারা সন্তান নেওয়ার চেষ্টা করেছে। কিন্তু চেরিলের বয়সের কারণে তা সম্ভব হয়নি। ফলে সারোগেসির মাধ্যমে সন্তানের মা-বাবা হতে চান তারা।

%d bloggers like this: