ভিন্ন স্বাদের খবর

বিষধর সাপের সাথে তুমুল লড়াই করছে দুঃসাহসী মুরগী

সমাজের প্রতিটি স্তরে সকল পশুপাখি সহ মানুষ লড়াই করে বেঁচে থাকে। সকলেই তার অস্তিত্ব টিকিয়ে রাখতে লড়াই করে। আমরা মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও দেখি যেখানে এই কথাটি আরও স্পষ্ট হয়ে ওঠে। যদি দুর্বলের সঙ্গে সবলের লড়াই হয় তবে সেখানে সবল জেতে।কিন্তু মাঝেমাঝে যে শক্তিমান তার সঙ্গে আরেক শক্তিমানের লড়াই হয়।

আর সেই লড়াই হয় ভয়ানক। প্রযুক্তি উন্নত হওয়ার কারণে আমরা সোশ্যাল মিডিয়ায় নানান ঘটনার ভিডিও দেখতে পাই। কখনও দেখি সাপের সঙ্গে মুরগীর লড়াই, আবার সিংহের সঙ্গে চিতা বাঘের লড়াই। আর এই ভিডিও প্রমাণ করে জীবনে নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখতে লড়াই করতে হয় এবং তাতে জয়লাভ জরুরি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে খাদ্যশৃঙ্খলের কথা মনে পড়ে যায়। কারণ সমাজে বসবাসকারী সকল জীবই কোনো একটি খাদ্যশৃঙ্খলের অন্তর্ভুক্ত। তাই বেঁচে থাকতে গেলে খাদ্য জরুরি। সম্প্রতি ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে কয়েকটি মুরগী মিলে একটি সাপকে ঠোক্কর দিচ্ছে। সাপটি নিজেকে বাঁচাবার আপ্রাণ চেষ্টা করলেও একসঙ্গে দু-তিনটে মুরগীর আক্রমণে সে নাজেহাল।

ভিডিওটি ইউটিউব প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘NOOR Meat Dairy Farm’ চ্যানেল থেকে। এখনও পর্যন্ত ১২ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন এবং অনেকেই তাদের মতামত জানিয়েছেন। ভিডিওটি ইউটিউবে পোস্ট করা হয়েছে নভেম্বর মাসে। যা এখন ভাইরাল সামাজিক মাধ্যমে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: