বিনোদন

এবার জায়েদের কথা মিথ্যা প্রমাণ করে কক্সবাজারে জায়েদ-সায়ন্তিকা

তিন সপ্তাহ আগেই খবর রটে, নতুন ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই ছবির আলোচিত নায়ক জায়েদ খান ও টালিউডের জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। কিন্তু তখন জায়েদের ভাষ্য ছিলো, এ ব্যাপারে নাকি তিনি কিছুই জানেন না। তার সঙ্গে কারও কোনো কথাই হয়নি। টালিউডের শ্রাবন্তীর সাথেও অভিনয়ের খবর রটেছিলো জানিয়ে জায়েদ আরও বলেছিলেন, শ্রাবন্তীকে নিয়ে আগে তার ইজ্জত গেছে। এবার যেন সায়ন্তিকাকে নিয়ে তার ইজ্জত নষ্ট না হয়।

কিন্তু দিন তিন সপ্তাহের মাথায় জায়েদের কথা মিথ্যা প্রমাণিত হলো, গুঞ্জনই সত্যে পরিণত হলো। সত্যি সত্যিই নতুন ছবিতে জুটি বেঁধেছেন জায়েদ-সায়ন্তিকা। ছবির নাম ‘ছায়াবাজ’, পরিচালক তাজু কামরুল। ইতোমধ্যে শুটিংয়ে অংশ নিতে কলকাতা থেকে বুধবার, ৩০ আগস্ট সকালে ঢাকায় উড়ে এসেছেন সায়ন্তিকা। নায়িকাকে বিমানবন্দরে ফুল দিয়ে বরণও করেছেন জায়েদ। এরপর তারা উড়াল দিয়েছেন কক্সবাজার। সেখানেই হচ্ছে ‘ছায়াবাজ’ ছবির শুটিং।

কিছুদিন আগে সায়ন্তিকার সাথে অভিনয়ে খবর মিথ্যা বলার কারণ জানাতে গিয়ে বুধবার জায়েদ বললেন, তখন বলেছিলাম, এখনও চূড়ান্ত নয়, কথা চলছে। এরকম ১০টা ছবির কথা চলতে পারে। মাত্র তিন দিন আগে আমি লিখিতভাবে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। উল্লেখ্য, চলতি আগস্ট মাসেই কলকাতার আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত এক খবরে হঠাৎ করেই হইচই পড়ে যায় বাংলাদেশের মিডিয়া অঙ্গণে। প্রকাশিত খবরে বলা হয়, টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউড অভিনেতা জায়েদ খান।

পুরোপুরি বাণিজ্যিক ঘরানার মশলাদার ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের নির্মাতা তাজু কামরুল।আনন্দবাজার পত্রিকা সায়ন্তিকার বরাত দিয়েই খবরটি প্রকাশ করে। পত্রিকাটিকে নায়িকা জানান, জায়েদ খানের সাথে নতুন একটি ছবিতে অভিনয়ের বিষয়ে কথাবার্তা চলছে। তবে এখন পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত হয়নি। এদিকে খবরটি নিয়ে তোলপাড় উঠলে মুখ খোলেন জায়েদ খান। তার কণ্ঠে অবশ্য একেবারেই ভিন্ন সুর শোনা যায়। তার ভাষ্য ছিলো, এ ব্যাপারে আমি কিছুই জানি না। আমার সাথে কারও কোনো কথাই হয়নি।

জায়েদ খান আরও বলেছিলেন, খবরটা দেখার পরপরই তিনি নির্মাতা তাজু কামরুলকে ফোন দিয়ে জানতে পারেন, তিনি (তাজু) এসব কথা কোথাও বলেননি। তখন তাজুকে তিনি বলেন, তাজু যেন তার ইজ্জত নষ্ট না করেন। এর আগে একটি ছবির জন্য টালিউড নায়িকা শ্রাবন্তীকে নিয়েও খবর রটেছিলো। তখন কিছু মানুষ নায়িকাকে বোঝান, জায়েদ খান তার (শ্রাবন্তী) নাম ভাঙিয়ে খবর করেছে। ওই সময় শ্রাবন্তীকে নিয়ে তার ইজ্জত গেছে। এবার যেন সায়ন্তিকাকে নিয়ে তার ইজ্জত নষ্ট না হয়।

%d bloggers like this: