খেলাধুলা

আর্জেন্টিনার তারকা ফুটবলার ডি মারিয়াকে হত্যার হুমকি

মৃত্যুর হুমকি পেয়েছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার আনহেল ডি মারিয়া। রোজারিওতে ডি মারিয়ার বাসায় তার পরিবারের উদ্দেশে হত্যার হুমকি সম্বলিত বার্তা দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। পর্তুগিজ ক্লাব বেনফিকায় খেলা ডি মারিয়া কিছুদিন আগে নিজের শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালে এসে ক্যারিয়ার শেষের কথা ঘোষণা দেন।

এরপরেই পেতে হলো এই হুমকি।ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সান তাদের এক প্রতিবেনে উল্লেখ করে, ফুনেস হিলস মিরাফ্লোরেস কন্ডোমিনিয়াম নামের একটি আবাসিক এলাকায় কড়া নিরাপত্তার মাঝে থাকে ডি মারিয়ার পরিবার। স্থানীয় সময় রোববার মধ্যরাতে ধূসর রঙের একটি গাড়িতে করে এসে একটি কাগজ তার বাসার সামনে রেখে যাওয়া হয়।

এতে লেখা ছিল, ‘তোমাদের ছেলে আনহেলকে বলো রোজারিওতে না ফিরতে। সে যদি ফেরে, পরিবারের যেকোনো একজন সদস্যকে আমরা খুন করে তার জীবন ধ্বংস করব।এমনকি পুয়ারোও (প্রাদেশিক গভর্নর ম্যাক্সিমিলিয়ানো পুয়ারো) তোমাদের বাঁচাতে পারবে না। আমরা শুধু কাগুজে বার্তা ফেলে যাই না, বুলেট আর লাশও ফেলে যাই।

গত বছর আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোর পরিবারের সুপারমার্কেটে বন্দুক হামলা করেছিল অজ্ঞাত সন্ত্রাসীরা। ‘মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি।পাবলো ইয়াভকিন (রোজারিওর মেয়র) নিজেই মাদক চোরাচালানকারী। সে তোমাকে বাঁচাতে পারবে না’ লেখা কাগজও ফেলে রেখে গিয়েছিল সেই সন্ত্রাসীরা।

%d bloggers like this: