বিনোদন

শর্তে বিয়ে করে পরকীয়া শুরু করেন পরীমনি হুঁশিয়ারি করলেন অনন্ত জলিলের

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। শুধু তাই নয়, দেশের শীর্ষ ব্যবসায়ীদের তালিকাতেও রয়েছে তার নাম। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই স্ত্রী বর্ষার সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন তিনি। শোবিজে সুখী দম্পতি হিসেবেও বেশ পরিচিতি রয়েছে তাদের। এবার পরকীয়া নিয়ে হুঁশিয়ারি দিলেন অনন্ত জলিল।সম্প্রতি ডি এ তায়েব ও পরীমনি অভিনীত সিনেমা ‘কাগজের বউ’র প্রিমিয়ার শো- তে হাজির হয়েছিলেন অনন্ত।

এসময় গণমাধ্যমে কথা বলতে গিয়ে সামাজিক নানান বিষয় তুলে ধরেন এই নায়ক।সিনেমাটি দেখে বেশ প্রশংসা করে অনন্ত বলেন, এসময়ে এরকম সিনেমার খুব দরকার। পর্দায় দুজনকেই ভীষণ ভালো লেগেছে। ডি এ তায়েবের অভিনয় থেকে গেটআপ দারুণ ছিল। সবার হলে গিয়ে সিনেমাটি দেখা উচিত।তিনি আরো বলেন, ‘কাগজের বউ’ সিনেমার গল্পটা চমৎকার ছিল। যিনি লিখেছেন বেশ পরিশ্রম করতে হয়েছে।

শুধু সিনেমায় নয়, বাস্তবেও স্বামী-স্ত্রীর মধ্যে অফুরন্ত ভালোবাসা থাকা দরকার।পরকীয়া নিয়ে অনন্ত বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে যেন পরকীয়া ঢুকতে না পারে। বর্তমানে এই পরকীয়া পৃথিবীকে ধ্বংস করে দিচ্ছে। জনজীবনকে ধ্বংস করেছে। আর ফেসবুক আসার পর এই সমস্যা দিন দিন আরো বৃদ্ধি পাচ্ছে।

জানা গেছে, সিনেমাটিতে বড়লোকের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। কিন্তু তার সম্মতি ছাড়াই গরিব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। মূলত বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয় পরীমনিকে। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকে। মানসিক নির্যাতন চালাতে থাকে স্বামীর ওপর। এক পর্যায়ে পরকীয়ায় জড়িয়ে পড়েন পরীমনি।

এভাবেই এগিয়ে যায় সিনেমার গল্প।প্রসঙ্গত, ‘কাগজের বউ’ নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী এবং প্রযোজনা করেছেন মাহবুবা শাহরীন। সিনেমায় ডি এ তায়েব ও পরীমনি ছাড়া আরো অভিনয় করেছেন- চিত্রনায়ক ইমন, আবুল হায়াত, দিলারা জামানসহ অনেকেই। আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: