বিনোদন

গণভবন থেকে বেরিয়ে যা বললেন নুসরাত ফারিয়া

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের প্রার্থী চূড়ান্ত করতে প্রার্থীদের সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে গণভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী নুসরাত ফারিয়া। বৈঠক শেষে গণভবন থেকে বেরিয়ে নুসরাত ফারিয়া সাংবাদিকদের বলেন, আমাদের তরুণ প্রজন্মের রাজনীতিকে নিয়ে হেয় ভাব আছে। অনেকে রাজনীতিতে জড়াতে চায় না।

দেশের উন্নতির জন্য এগিয়ে আসতে চায় না, কাজ করতে চায় না। আমি সবাইকে মোটিভেটেড করতে চাই যেকোনো ক্ষেত্র থেকে, যেকোনো ব্যাকগ্রাউন্ড থেকে তুমি চাইলে দেশের জন্য কাজ করতে পারো। তিনি আরও বলেন, বৈঠকে আমার কাছে মনে হয়েছে, আমি সর্বকনিষ্ঠ ছিলাম। ‘মুজিব একটি জাতির রূপকার’ সিনেমা করার পরে আমার একটা ফিলিং হয়েছে, আমি রাজনীতি করতে চাই। এটা আমার প্রথম ধাপ ছিল। সে জন্যই এখানে আসা। এটা একটা অন্য ধরনের অভিজ্ঞতা।

এটা আসলেই ভেতরে না বসে, অভিজ্ঞতা না নিলে কখনোই বোঝা যেত না। পুরো জিনিসটা আসলে কত বড়।নুসরাত আরও বলেন, আজকে উনি (প্রধানমন্ত্রী) কথা বলেছেন। আমরা শুনেছি। আজকে শুধু তাকে শুনেছি। শুনেই খুব ভালো লেগেছে। ‘জননেত্রী যেহেতু বলেই দিয়েছেন স্মার্ট বাংলাদেশ, স্মার্ট নেতৃত্ব হবে। যেহেতু সবাই বলে আমি স্মার্ট নায়িকা। তাহলে আমি ভাবছি, কোনো না কোনো এক দিন আমি স্মার্ট নেতৃত্ব দিতে পারব।

উল্লেখ্য, এবার আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ১ হাজার ৫৪৯ জন। সংসদে আওয়ামী লীগের আসন এবার ৪৮টি। মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শেষে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী কারা হবে, এ সভায় তা চূড়ান্ত হবে।

%d bloggers like this: