সারা দেশ

এবার জেলের জালে উঠল মোটরসাইকেল

বরিশালের বাবুগঞ্জ উপজেলার আড়িয়াল খাঁ নদী থেকে জেলের জালে মাছ মাছ না উঠে, উঠে আসল একটি মোটরসাইকেল। আজ বৃহস্পতিবার ভোরে মীরগঞ্জ সংলগ্ন আড়িয়াল খাঁ নদীতে উপজেলার রহমতপুর ইউনিয়নের রাজগুরু নতুনচর গ্রামে এ ঘটনা ঘটে। জালে উঠে আসা কালো রঙের মোটরসাইকেলটির নম্বর প্লেট, ইঞ্জিন নম্বর ও চ্যাসিস নম্বর অস্পষ্ট হওয়ায় গাড়িটি শনাক্ত করা যায়নি।

তবে মোটরসাইকেলটির নম্বর প্লেট বরিশালের বোঝা যাচ্ছে। এ ঘটনায় একালায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।জানা গেছে, আজ ভোরে মাছ ধরতে আড়িয়াল খাঁ নদীতে মাছ ধরতে যান রিপন হাওলাদার (৩৮) ও সায়েম মল্লিক (৪৫)। মাছ ধরার জন্য নদীতে জাল ফেললে একটি মোটরসাইকেল জালে আটকে যায়। এ সময় স্থানীয় কয়েকজনের সহযোগিতা মোটরসাইকেলটি উদ্ধার করে মীরগঞ্জ ফেরিঘাটে নিয়ে যায়।

খবর পেয়ে পরে পুলিশ মোটরসাইকেলটি বাবুগঞ্জ থানা পুলিশের হেফাজাতে রাখে।জেলে রিপন হাওলাদার বলেন, ‘ভোরে আমি এবং সায়েম মল্লিক আড়িয়াল খাঁ নদীতে মাছ ধরতে যাই। তখন আমাদের জালে মোটরসাইকেলটি আটকে যায়। প্রথমে আমরা মনে করেছিলাম নদীর তলদেশে কোনো গাছের সঙ্গে আটকে গেছে। এরপর কয়েকজন জেলের সাহায্যে জাল তুলতে গেলে জালে পেচানো অবস্থা মোটরসাইকেলটি ভেসে ওঠে।

পরে মোটরসাইকেলটি উদ্ধার করে মীরগঞ্জ ফেরিঘাটে রেখে স্থানীয়দের খবর দেই।বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান বলেন, ‘জেলেদের জালে উদ্ধার হওয়া মোটরসাইকেলটি শনাক্ত করা যায়নি। চুরিরও হতে পারে বা লঞ্চ থেকেও পড়ে যেতে পারে। কিন্তু এখন পর্যন্ত নিশ্চিত না।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: