বিনোদন

মৃত্যুর আগে শেষ সাক্ষাৎকারে যা বলেছিলেন আহমেদ রুবেল

আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমা ‘পেয়ারার সুবাস’। আট বছর পর মুক্তি পাচ্ছে নুরুল আলম আতিক পরিচালিত এই সিনেমাটি।জয়া আহসানের পাশাপাশি এই চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আহমেদ রুবেল। আজ বুধবার সন্ধ্যা ৭টায় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির বিশেষ প্রদর্শনী হওয়ার কথা।

তার আগেই জানা যায় তিনি চলে গেছেন না-ফেরার দেশে। প্রদর্শনীতে অংশ নেওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন এই অভিনেতা। কিন্তু সিনেমার প্রদর্শনী শুরুর আগেই তাঁর মৃত্যুর খবর পাওয়া যায়।এদিকে গত ৫ ফেব্রুয়ারি ছবিটির মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা আহমেদ রুবেলসহ আরো অনেকে। সিনেমাটিতে কাজের অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেতা বলেছিলেন, ‘আমাদের পুরো টিমটাই খুব পরিচিত। একাধিকবার কাজ করেছি আমরা। তারিক আনাম খান ভাইয়ের সঙ্গে কাজ করেছি অনেকবার, ছবিতে না হলেও নাটকে কাজ করেছি।

জয়ার সঙ্গে ও কাজ করেছি। সে হিসেবে মনে হয়েছে সব কিছুই খুব চেনা। চেনা চরিত্রে কাজ করেছি। কাজ করে যথেষ্ট ভালো লেগেছে।উত্তরা থেকে সিনেমার পরিচালক নুরুল আলম আতিক ও আহমেদ রুবেল গাড়িতে করে বসুন্ধরা আসছিলেন।গাড়িটির চালকের আসনে ছিলেন আহমেদ রুবেল নিজেই।

রাজধানীর বসুন্ধরা সিটির পার্কিংয়ে গাড়িটি পার্ক করার পর হঠাৎ করেই অসুস্থ বোধ করেন আহমেদ রুবেল।সবাই মিলে তাঁকে দ্রুত রাজধানীর একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এমনটাই জানিয়েছেন পেয়ারার সুবাস চরচ্চিত্রের প্রধান সহকারী পরিচালক শ্যামল শিশির। প্রাথমিকভাবে ধারণা করা হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে এই অভিনেতার মৃত্যু হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: