বিনোদন

শাহরুখের বাড়িতে থাকার জন্য প্রতি রাতে যত টাকা ভাড়া গুনতে হয়

মুম্বইয়ের মন্নত এখন প্রায় সবার কাছে পরিচিত। শাহরুখ খানের বাড়ি। কিন্তু শুধু মুম্বইয়ে নয়, শাহরুখের বাড়ি রয়েছে বিশ্বের বেশ কিছু শহরে। এর মধ্যে আমেরিকার লস অ্যাঞ্জেলসে তাঁর যে বাড়ি রয়েছে, সেটি ভাড়ায় দেন শাহরুখ।

শাহরুখের লস এঞ্জেলেসের বাড়ির নাম ‘গ্র্যান্ড ভ্যাকেশন ভিলা’। সান্তা মনিকা থেকে পাঁচ মিনিটের হাঁটাপথ। এই বাড়ি সাদা ও বেইজ রঙের থিমে সজ্জিত। বৈঠকখানার ঘরে বিরাট সোফা, এক পাশে বই পড়ার ব্যবস্থা। বাড়ির বিভিন্ন দেওয়াল সজ্জিত বিরাট বিরাট দামি আয়নায়।

রয়েছে তাক লাগানো সব ঝাড়বাতি।এ ছাড়াও রয়েছে জাকুজি, সুইমিং পুল। মোট ছ’কামরার এই ভিলাতে মাঝেমধ্যে অবসর কাটাতে আসেন বলিউডের বাদশা। অভিনেতার এই বাড়িতে তাই থাকার খরচ নেহাত কম নয়।

এই বাড়ির প্রতি রাতে ভাড়া ১ লক্ষ ৯৬ হাজার টাকা। অনুষ্কা শর্মার সঙ্গে যখন ‘হ্যারি মেট সেজ়ল’ ছবির শুটিং করছিলেন, সেই সময় বেশ অনেকটা সময় পুরো টিমের সঙ্গে এই বাড়িতেই কাটিয়েছিলেন শাহরুখ।

বলিউডের অন্যতম ধনী অভিনেতাদের মধ্যে এক জন শাহরুখ। তাঁর বাড়ি মন্নত মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান বললে অত্যুক্তি হবে না। প্রায় দিনই মন্নতের সামনে মানুষ ভিড় জমান অভিনেতাকে একঝলক দেখার জন্য।

কখনও সেই ইচ্ছাপূরণ হয়, কখনও আবার শাহরুখ দর্শন থেকে যায় অধরা। মুম্বই, লস অ্যাঞ্জেলস ছাড়াও শাহরুখের বাড়ি রয়েছে লন্ডন, দুবাইতেও।

%d bloggers like this: