বিনোদন

আবারও ফেব্রুয়ারিতে অপুর দুই চমক

ঢালিউডে অনেকটা পথ হেঁটেছেন অপু বিশ্বাস। জনপ্রিয়তা ও খ্যাতি পেয়েছেন পুরোটাই। একসময় বছরজুড়ে ছবি মুক্তি পেলেও আজকাল উৎসব ছাড়া প্রেক্ষাগৃহে আসেন না তিনি। তবে এবার ঘটছে ব্যতিক্রম। আসন্ন ফেব্রুয়ারি মাসে একটি নয়, দুটি সিনেমা নিয়ে আসছেন অপু। মাসের ৯ তারিখে মুক্তি পাবে ‘ট্র্যাপ’।

এর পরের সপ্তাহে মুক্তি পাবে ‘ছায়াবৃক্ষ’।এ প্রসঙ্গে অপু বলেন, ‘দুই সপ্তাহে দুটি সিনেমা মুক্তি একজন অভিনয়শিল্পীর কাছে অনেক বড় পাওয়া। ভিন্ন ধরনের দুটি গল্প নিয়ে বছরের শুরুতে দর্শকের সামনে আসতে পেরে ভালো লাগছে। আশা করছি, সবার ভালো লাগবে। বরাবরের মতো এবারও দর্শক বাংলা সিনেমার পাশে থাকবেন, এমনটিই প্রত্যাশা করছি।

‘ট্র্যাপ’ সিনেমায় অপুর সঙ্গে দেখা যাবে জয় চৌধুরীকে। এর আগেও জয়ের সঙ্গে পর্দা ভাগ করেছেন অপু। অভিনেত্রী বলেন, ‘প্রথমবার সায়েন্স ফিকশন ঘরানার গল্পের সিনেমায় অভিনয় করেছি। গল্পটিতে দারুণ মেসেজও রয়েছে। এ সময়ে হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন অনেকেই। গল্পে এটিই উঠে আসবে।

অন্যদিকে ‘ছায়াবৃক্ষ’ছবিতে অপুর সঙ্গে আছেন নিরব। ছবিটি নিয়ে অপু বলেন, ‘চা-শ্রমিকদের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে ছায়াবৃক্ষ। গল্পনির্ভর একটি সিনেমা। এত দিন দর্শক আমাকে গ্ল্যামারার্স লুকে দেখেছেন। এবার দেখবেন ভিন্ন লুকে।‘ট্র্যাপ’ পরিচালনা করেছেন দ্বীন ইসলাম। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী প্রমুখ।

অন্যদিকে সরকারি অনুদানের ছবি ‘ছায়াবৃক্ষ’। এটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। এতে অপু-নিরব ছাড়াও অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, সুমিত সেনগুপ্ত, মাহমুদুল ইসলাম, বড়দা মিঠু, শতাব্দী ওয়াদুদ, সুস্মি রহমান, ইকবাল আহমেদ প্রমুখ।

%d bloggers like this: