বিনোদন

আবারও জনি ডেপের সঙ্গে সম্পর্ক যা বললেন জেনা ওর্তেগা

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল যে হলিউডের মেগাস্টার জনি ডেপের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তরুণী অভিনেত্রী জেনা ওর্তেগা! শুনতে একটু অদ্ভুত শোনা গেলেও পশ্চিমা সংস্কৃতিতে এটি অস্বাভাবিক নয়।

তাই উভয়ের ভক্ত অনুরাগীরাই বেশ চমকে যান এই গুঞ্জনে। বেশ কানাঘুষাও চলছে দুজনের বিষয়ে। বেশ কিছু প্রতিবেদনে উঠে এসেছে উভয়ের ডেটিং ও দেখা করার বিষয়টি।

তবে এবার সব গুজবের মুখে তালা সেটে দিলেন জেনা ওর্তেগা। স্পষ্ট করে জানালেন, প্রবীণ অভিনেতার সঙ্গে তার কোনো ধরনের প্রেমের সম্পর্ক নেই।

গসিপ অ্যাকাউন্ট, ডেক্সমোই থেকে করা একটি রিপোর্টের পরে দুজনকে নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। এরপর এনএমই’-এর প্রতিবেদনে উভয়কে একসাথে দেখা এবং বিটলজুইস ২-এ একটি যৌথ প্রকল্পে একসঙ্গে কাজ করার গুঞ্জন উঠে আসে।

চলমান গুঞ্জনে পানি ঢেলে দিয়ে জেনা ওর্তেগা জানিয়েছেন, এসব বিরক্তিকর গুজব মাত্র। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ওর্তেগা বলেন, “বিষয়টি এত হাস্যকর যে আমি হাসতেও পারছি না!

তিনি স্পষ্ট করে বলেন, “আমি আমার জীবনে জনি ডেপের সাথে কখনো দেখা করিনি বা কাজ করিনি। দয়া করে মিথ্যা ছড়ানো বন্ধ করুন এবং আমাদের নিজ নিজ জীবনে একা ছেড়ে দিন।

এদিকে জনি ডেপের পক্ষ থেকে তার প্রতিনিধি একটি বিবৃতি প্রকাশ করে বলেন, “এসব ভিত্তিহীন গুজব।ডেপ এবং ওর্তেগার মধ্যে কোনও ব্যক্তিগত বা পেশাদার সম্পর্ক নেই।

তিনি ওর্তেগার সাথে দেখা করেননি বা তার সাথে কথাও বলেননি। তিনি তার সাথে কোন প্রকল্পে জড়িত নন বা তিনি হতেও চান না।

এই ধরনের ভিত্তিহীন গুজব জনি ডেপের ক্যারিয়ারের ক্ষতি করছে বলে জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন ডেপের প্রতিনিধি।

%d bloggers like this: