বিনোদন

বিয়ের কোনো পরিকল্পনাই নেই বললেন নুসরাত ফারিয়া

নতুন বছরের প্রথম কাজ শুরু করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা নুসরাত ফারিয়া। প্রায় দুই বছর হতে চলল বাগদান পর্ব সেরেছেন ঢালিউড নায়িকা নুসরাত ফারিয়া। কিন্তু এখনও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি।

এরমাঝেই দেখতে দেখতে চলে গেল ২০২৩ সাল।এই অভিনেত্রী বলেন, নতুন বছর ঘিরে অনেকগুলো পরিকল্পনা হাতে নিয়েছি। তবে এ বছর মূল ফোকাস থাকবে ক্যারিয়ারে। আমি যে ধরনের কাজ গতানুগতিক করি, তা থেকে বেরিয়ে আসতে চাই।

ভক্ত-দর্শকদের আরও ভালো কিছু কাজ উপহার দিতে চাই। বলা যায়, ভিন্ন ধারার কাজ। যা দর্শকদের সঙ্গে নতুন এক ফারিয়ার পরিচয় করিয়ে দেবে।নি আরও বলেন, আগামী ফেব্রুয়ারি থেকে সিনেমার কাজ শুরু হবে।

এর মধ্যে নতুন ও পুরোনো (যেসব সিনেমার কাজ বাকি আছে) কাজ থাকবে। পাশাপাশি নতুন গান ঘিরেও বেশ কিছু পরিকল্পনা হাতে আছে। এ বছর অন্য কোনো দিকে তাকানোর সময় নেই। প্রেম-বিয়ে- এমন কোনো সম্পর্কেই জড়াতে চাই না।

বিয়ের চিন্তা-ভাবনা করলেও সেটি আগামী বছর। আমি জানি, এ বছরও বিয়ে নিয়ে অনেক প্রশ্নের মুখোমুখি হতে হবে। তাই আগে থেকেই জানিয়ে দিলাম চলতিিলছর বিয়ের কোনো পরিকল্পনাই নেই। ২০২৪ সালটি শুধুমাত্র কাজের মধ্যেই থাকতে চাই। এর বাইরে আর কিছুই না।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: