সারা দেশ

সড়কে প্রাণ গেল দিলিপের ঔষধ কিনতে গিয়ে

সড়কে প্রাণ গেল দিলিপের ঔষধ কিনতে গিয়ে

ভোলায় নিজের জীবন বাঁচানোর জন্য ঔষধ কিনতে গিয়ে সড়ক দূর্ঘটনায় প্রাণ হাড়ালেন দিলিপ (৬০) এক পথচারী। দিলিপ নিজের জন্য ঔষধ কিনতে বাড়ি থেকে রওয়ানা হলে পথে মোটরসাইকেলের ধাক্কায় তার মৃত্যু হয়।

স্থানীয়রা ঘাতক মোটরসাইকেলটি জব্দ করতে পারলেও আটক করতে পারেনি মোটরসাইকেল আরোহী কে।শনিবার (৩০ ডিসেম্বর) রাত ৯টার দিকে ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ইলিশা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

ভোলা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।নিহত দিলিপ সদর উপজেলা বাপ্তা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হরেকৃষ্ণ ঘোষের পুত্র।

দিপিল কুমার ঘোষের এক স্বজন জানান পিশা তার নিজের জন্য ওষুধ কিনতে বাড়ি থেকে বের হয়ে ইলিশা বাসস্ট্যান্ডের উদ্দেশে রওনা হয়ে রাস্তা পার হতে গেলে শহর অভিমুখে যাত্রা করা একটি মোটরসাইকেল পিশা (দিলিপ) কে ধাক্কা দেয়, এতে ঘটনাস্থলে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা আহত দিলিপকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ বিষয়ে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া সোনালী নিউজকে জানান সড়কে মৃত্যুর বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

%d bloggers like this: