সারা দেশ

নির্বাচন প্রশিক্ষণ শেষে বাড়ি ফেরার পথে মাটিবাহী ড্রাম ট্রাকের চাপায় পরিদর্শক নিহত

কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়কে ভরাসার সোনার বাংলা কলেজের সামনে কুমিল্লা থেকে বুড়িচং বেপরোয়া গতির একটি মাটি বাহী ড্রাম ট্রাক বিপরীত দিকে ছেড়ে একটি মোটর সাইকেল কে চাপা দিলে ঘটনাস্থলে আরোহী মৃত্যু বরণ করে। ঘটনাটি ঘটে বুধবার রাত ৮টায়। নিহত মোটর সাইকেল আরোহী বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা পরিদর্শক মহি উদ্দিন জুয়েল।

তিনি বুধবার সকালে জাতীয় সংসদ নির্বাচনের প্রশিক্ষণ গ্রহণ শেষে রাতে কুমিল্লা বাসায় ফিরছেন।প্রত্যক্ষদর্শী সহকর্মী অলি উল্লাহ ও গোলাম সামদানী জানান জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের পরিদর্শক মহি উদ্দিন জুয়েল (৩০) বুধবার সকালে জাতীয় সংসদ নির্বাচনের বুড়িচং উপজেলা থেকে প্রশিক্ষণ গ্রহণ শেষে তিনি মোটর সাইকেল যোগে কুমিল্লা বাসায় ফিরছিলেন।

এসময় কুমিল্লা-বুড়িচং-মীরপুর সড়কের উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার সোনার বাংলা কলেজের সামনে পৌছলে বিপরীত দিকে বেপরোয়া গতির একটি মাটি বাহী ড্রাম ট্রাক মোটর সাইকেল কে চাপা দিলে ঘটনাস্থলে আরোহী মৃত্যু বরন করে। তিনি বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর দূর্গাপুর গ্রামের ডা. আব্দুর রবের ছেলে মহি উদ্দিন জুয়েল (৩০)।

তার স্ত্রী ও এক মাত্র পুত্র সন্তান রয়েছে ৭ বছরে। ঘটনার সময় তার সহকর্মী গোলাম সামদানী একটি অটোরিকশা সিএনজিতে ছিলেন। সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কুমিল্লা ট্রমা সেন্টারে নিয়ে গেলে ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। দূর্ঘটনার পর ড্রাম ট্রাক নিয়ে ঘাতক চালক দ্রুত পালিয়ে যায়।

এ ব্যপারে বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার বলেন এ ধরনের খবর কেউ জানায়নি। যদি এ বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করে তাহলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

%d bloggers like this: