রাজনীতি

আমি যা কামাই করেছি কোনো নেতা সেটা পারে নাই বললেন নিক্সন

ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী কাজী জাফর উল্লাহর উদ্দেশে স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘চাচা, আপনাকে নৌকা দেয় ঠিক, কিন্তু আমাকে বৈঠা দিয়া একবার আনারস, একবার সিংহ, এবার ঈগল পাখি। কারণ আমার কামাই আছে, আমি যা কামাই করেছি বাংলাদেশের কোনো নেতা সেটা কামাই করতে পারে নাই।

খালি প্রশাসনের দোষ দিয়া লাভ নাই, মাঠে থাকতে হয়, জনগণের সঙ্গে মিশতে হয়। আজ রবিবার বিকেলে ভাঙ্গা উপজেলার ব্রাহ্মণকান্দা আব্দুল শরীফ উচ্চ বিদ্যালয়মাঠে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নিক্সন চৌধুরী।

আওয়ামী লীগের প্রার্থীর থেকে এক লাখ ভোট বেশি পেয়ে জয়ের আশা প্রকাশ করে নিক্সন চৌধুরী বলেন, ‘ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসনের সকল মানুষের সঙ্গে আমার প্রেম হয়ে গেছে। এই প্রেম আপনি ভাঙ্গতে পারবেন না, কেউ ভাঙ্গতেও পারবে না। আমি ১০ বছর উন্নয়ন আর মূল্যায়ন করেছি। এই উন্নয়ন ও মূল্যায়নের ফসল ভোগ করছি।

সেই ফসল এবার ১ লাখ ভোট বেশি পেয়ে হ্যাটট্রিক করব।মানিকদহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এ কে এম শহিদুল্লাহ বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান প্রমুখ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: