বিনোদন

নেটফ্লিক্সে ৮০ কোটি ঘণ্টার বেশি একটি সিরিজ দেখেছে দর্শক

ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্স। প্রথমবার কনটেন্টে দর্শকদের সময় ব্যয়ের তথ্য প্রকাশ করেছে তারা। শুধু তাই নয়, এবছরের জানুয়ারি থেকে জুন পর্যন্ত বছরের প্রথমার্ধের গ্লোবাল ভিউয়ার ডেটা প্রকাশ করেছে প্লাটফর্মটি। নেটফ্লিক্স জানিয়েছে, এবার থেকে তারা নিয়মিত তালিকা প্রকাশ করবে।

প্লাটফর্মটির করা এবারের তালিকায় সবচেয়ে বেশী দেখা কন্টেন্ট হিসেবে নাম এসেছে পলিটিক্যাল থ্রিলার ‘দ্য নাইট এজেন্ট: সিজন ১’ এর।নেটফ্লিক্সের প্রকাশিত তথ্য অনুযায়ী জানা যায়, চলতি বছরের প্রথমার্ধে বিশ্বজুড়ে সব থেকে বেশি দেখা হয়েছে ‘দ্য নাইট এজেন্ট: সিজন ১’।

মোট ৮১২.১ মিলিয়ন অর্থাৎ ৮০ কোটি ঘণ্টারও বেশি সময় ধরে এই শো দেখেছেন বিশ্বব্যাপী দর্শকেরা।এই সিরিজের পরেই রয়েছে ফ্যামিলি ড্রামা ‘জিনি অ্যান্ড জর্জিয়া সিজন ২’। সব থেকে বেশি দেখা শোয়ের তালিকায় উঠে এসেছে দক্ষিণ কোরিয়ার থ্রিলার ড্রামা ‘দ্য গ্লোরি: সিজন ১’।

পর্যায়ক্রমে এরপর তালিকায় রয়েছে ‘ওয়েডনেসডে: সিজন ১’, ‘কুইন শার্লট: আর ব্রিজারটন স্টোরি’।নেটফ্লিক্সের তথ্য অনুযায়ী, বিশ্বজুড়ে নেটফ্লিক্সের ২৫০ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। প্লাটফর্মটিতে দেখা কন্টেন্টের শতকরা ৫৫ ভাগ তাদের অরিজিনাল কন্টেন্ট। আর ৪৫ ভাগ লাইসেন্স নেওয়া অন্যান্য কন্টেন্ট।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: