রাজনীতি

আওয়ামী লীগের কাল থেকে টানা কর্মসূচি

বিজয়ের মাসে টানা কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যৌথসভায় বক্তৃতাকালে এই কর্মসূচি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের এই যৌথসভা অনুষ্ঠিত হয়। ওবায়দুল কাদের বলেন, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসের সকালে মিরপুরে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হবে।

বিকেলে বঙ্গবন্ধু কনভেনশন সেটারে আলোচনা সভা। ১৭ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৮ তারিখ ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট থেকে ৩২ নম্বর পর্যন্ত বিজয় র‍্যালি হবে।

আওয়ামী লীগের এই শীর্ষ নেতা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২০ ডিসেম্বর নির্বাচনী প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করবেন সিলেটের হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে। সেখানে তিনি নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

%d bloggers like this: