বিনোদন

ছুটে চলেছেন বুবলী ঝড়ঝাপটা সামলে

ব্যক্তিগত জীবনের ঝড়ঝাপটা সামলে ছুটে চলেছেন সংবাদ পাঠিকা থেকে দেশের প্রথম সারির চিত্রনায়িকা বনে যাওয়া শবনম বুবলী। কাগজে-কলমে বিচ্ছেদ চূড়ান্ত না হলেও খাদের কিনারে রয়েছে শাকিব-বুবলীর সংসার। এর মধ্যেই আবার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের সাথে শাকিবের সখ্যতা বেড়েছে। বাতাসে জোর গুঞ্জন, যে কোনো সময় আনুষ্ঠানিকভাবে এক হওয়ার ঘোষণা দিতে পারেন শাকিব-অপু।

সবমিলিয়ে একমাত্র ছেলে বীরকে নিয়ে ব্যক্তিগত জীবনে কঠিন দুঃসময় পার করতে হচ্ছে বুবলীকে। তবে এতকিছুর পরও ভেঙে পড়েননি নায়িকা। ব্যক্তি জীবনের ঝামেলার ছিটেফোঁটাও তিনি পড়তে দেননি কর্মজীবনে। সব ঝামেলাকে একপাশে রেখে অবিরাম কাজ করে চলেছেন তিনি। সম্প্রতি দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘তুমি যেখানে আমি সেখানে’ ছবির প্রথম লটের শুটিং শেষ করেছেন বুবলী। এতে বুবলীর চরিত্রের নাম বিজলী।

রোমান্টিক-কমেডি ঘরানার ছবিটিতে বুবলীর বিপরীতে আছেন চিত্রনায়ক রোশান। মঙ্গলবার, ২২ আগস্ট রাজধানীর একটি হোটেলে শুটিংয়ের মধ্য দিয়ে ছবিটির ৭০ ভাগ শুটিং সম্পন্ন হয়েছে। বুবলী বলেন, তিনি দেবাশীষ বিশ্বাসের বাবা বরেণ্য নির্মাতা দিলীপ বিশ্বাস পরিচালিত অনেক ছবি দেখেছেন। শুটিংয়ের সময় দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাসের কাছে সে সময়ের ছবি নির্মাণের গল্প শুনেছেন যা তাকে ভীষণ মুগ্ধ করেছে। দেবাশীষ বিশ্বাসের ছবিতে তিনি দারুণ কমফোর্ট জোনে কাজ করছেন।

ক্যামেরার সামনে দৃশ্যধারণের আগেই মহড়ার সময় তারা যেভাবে হেসেছেন তাতে মনে হচ্ছে, কমেডি ছবিটি দেখতে দর্শক হলে যাবেন। দেবাশীষ বিশ্বাস চলচ্চিত্রে নিজের একটি অবস্থান তৈরি করতে পেরেছেন। এমন মেধাবী পরিচালকের কাজের প্রতি একাগ্রতাকে আন্তরিকভাবে সাধুবাদ জানান তিনি।এর আগে সরকারি অনুদানে নির্মিত ‘দেয়ালের দেশ’ ছবির শুটিং শেষ করেছেন বুবলী। এতে তিনি শরীফুল রাজের নায়িকা হয়েছেন।

বুবলী অভিনীত জাকির হোসেন রাজুর ‘চাদর’ এবং মো. ইকবালের ‘রিভেঞ্জ’ ছবির কাজও শেষ। সাইফ চন্দনের ‘কয়লা’ এবং জসিম উদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ ছবির কাজ চলছে। এগুলো ছাড়াও আরও বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে বুবলীর হাতে। শিগগির ছবিগুলোর শুটিং শুরু হবে।

%d bloggers like this: