ভিন্ন স্বাদের খবর

জোর চর্চায় মুহূর্তেই চলন্ত মেট্রোয় তরুণীর কীর্তি হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন

মেট্রোয় তরুণীর তোলপাড় ফেলা নাচ। মুহূর্তে ভাইরাল ভিডিও। এখন পর্যন্ত ভিডিওটি দেখেছেন ৬ লাখ ৯৬ জনের বেশি মানুষজন। সকলেই মেয়েটির নাচের প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হয়।

তার মধ্যে কিছু ভিডিও মানুষের মনে এক আলাদা’ই জায়গা করে নেয়।বিশেষ কিছু পরিবেশনার মধ্যে দিয়ে কিছু করে সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হওয়া সকলেরই একটা নেশা। এর আগেও দিল্লি মেট্রোর একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রেলওয়ে স্টেশন বা একটি মেট্রো স্টেশন, অথবা চলন্ত ট্রেন বা মেট্রোতে নাচ, রিল বানানো এখন খুবই সাধারণ একটা বিষয় হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি, অনুরূপ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে একটি মেয়েকে চলন্ত মেট্রোতে নাচতে দেখা যায়।

আজকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে। ভিডিওতে কালো শাড়ি পরা এক মেয়েকে মেট্রোর ভেতরে নাচতে দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটি হরিয়ানভির গানে নাচছে।

এ সময় ট্রেনে অনেক মানুষ যাতায়াত করছেন।কিছু লোক সেই মেয়েটিকে উপেক্ষা করছে, আবার কিছু লোকের মুখ দেখে বোঝা যাচ্ছে যে তারা মেয়েটির নাচ দারুণ উপভোগ করছে।

ভিডিওটি খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। খবর লেখা পর্যন্ত ভিডিওটি দেখেছেন ৬ লাখ ৯৬ হাজার মানুষ।

%d bloggers like this: