ভিন্ন স্বাদের খবর

আবারও বসে বিয়ে ফিরিতে একাকিত্ব দূর করতে ১১০ বছর বয়সে

প্রেম বয়স মানে না, ধর্ম মানে না, উঁচু-নিচু ভেদাভেদ মানে না। একাকিত্ব দূর করতে ফের বিয়ে করলেন আব্দুল হুনান নামে ১১০ বছর বয়সী পাকিস্তানের এক বৃদ্ধ। কনের বয়স ৫৫ বছর। এ নিয়ে চতুর্থবার সংসার পাতলেন আব্দুল। পাকিস্তানের বিভিন্ন সংবাদপত্রে এখন আব্দুল হুনানের বিয়ে নিয়ে শুরু হয়েছে চর্চা।

খবর আনন্দবাজার পত্রিকার।প্রতিবেদনে বলা হয়, আব্দুল হুনানের বড় ছেলের বয়স এখন ৭০ বছর। ৬টি ছেলে, ৬টি মেয়ে ও এক ডজনের বেশি নাতি-নাতনি নিয়ে আব্দুলের ভরা সংসার। তার পরিবারের মোট সদস্য সংখ্যা ৮৪। তিনজন স্ত্রী থাকা সত্ত্বেও বড় একা লাগত আব্দুলের। তাই চতুর্থবার বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

খুব ছিমছামভাবে বাড়ির সদস্যদের উপস্থিতিতেই বিয়ে সারেন আব্দুল হুনান।বিয়েতে আব্দুলের সব নাতি-নাতনিই উপস্থিত ছিলেন। তারা বিয়ের ভিডিও করে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। অভিনব সেই বিয়ের ভিডিওটি এখন বেশ ভাইরাল হয়েছে।

সংবাদমাধ্যমের প্রতিনিধিরা আব্দুল হুনানের সাথে যোগাযোগ করেন। তাকে প্রশ্ন করা হয়, এই বয়সে আবার কেন তিনি বিয়ের সিদ্ধান্ত নিলেন? জবাবে আব্দুল হুনান বলেন, ‘সারা জীবন অনেক পরিশ্রম করেছি।

এখন আরামের সময়। বাড়িতে বড্ড একা লাগে। ভাবলাম বিয়ে করে নতুন বৌ আনলে আমার একাকিত্বও কাটবে, আর বাড়িও ভরা থাকবে। ভালোবাসার তো কোনো বয়স হয় না, বয়স তো কেবল সংখ্যামাত্র।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: