সারা দেশ

নিখোঁজের দুদিন পর যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় নিখোঁজের দুদিন পর ধান ক্ষেত থেকে শাহিন আলম (৩৫) নামের এক যুবকের বস্তুাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৫ অক্টোবর) সকালে উপজেলার বারইটারী এলাকার কালী মন্দির এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত যুবক মাজার পাড়া গ্রামের আজিজুল হকের ছেলে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন।স্থানীয়রা জানান, নিহত শাহিন আলম গত দুইদিন থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাননি। পরে আজ রবিবার সকালে বারইটারী এলাকার কালী মন্দির এলাকার একটি ধান ক্ষেতে তার মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। এদিকে নিহতের পরিবারের লোকজন বলছেন, শাহিন নিখোঁজ হওয়ার আগে তার ব্যবহৃত মোবাইল ফোন হারিয়ে যায়।ফোনের সন্ধানে বাড়ি থেকে বাহির হবার পর থেকে আর বাড়িতে ফেরেননি নিহত শাহিন।

ভুরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন বলেন, নিহত যুবক নাকি দুদিন থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের বিষয়টি আগে কেউ জানায়নি। খবর পেয়ে আজ ধান ক্ষেতে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

%d bloggers like this: