জাতীয়

আগামী নির্বাচন হবে আমাদের জন্য আরেকটি মুক্তিযুদ্ধ বললেন শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, আগামী নির্বাচন হবে আমাদের জন্য আরেকটি মুক্তিযুদ্ধ। তাই স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা এবং শত্রুপক্ষকে মোকাবিলা করতে হলে আগামী নির্বাচনে মুক্তিযোদ্ধার ভূমিকা নিতে হবে।

রবিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় নরসিংদীর শিবপুর উপজেলার সৈয়দ নগরে বিসিক শিল্প নগরী-২ (সম্প্রসারিত) এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, ষড়যন্ত্রকারীরা আবার দল বেধে মাঠে নেমেছে। তাই আগামীতে কোনো ভুল করা যাবে না। ভুল করলে গোটা জাতি বিপদগ্রস্ত হবে। নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে আজ বাংলাদেশ যেখানে পৌঁছেছে সেখান থেকে পিছে ফেরার কোনো সুযোগ নেই। তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, আগামী মাসে নরসিংদীর ঘোড়াশালে এশিয়ার বৃহত্তম সারকারখানার উদ্বোধন করা হবে। বেলাবোতে ৪০০ একর জায়গাজুড়ে আরও একটি বিসিক শিল্প নগরী হবে। যেখানে ২০ হাজার মানুষের কর্মসংস্থান হবে। এ এলাকার মানুকে অন্য জেলায় গিয়ে কাজ করতে হবে না।

জেলা প্রশাসক ড. বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, নরসিংদী-৩ শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, শিল্প সচিব জাকিয়া সুলতানা, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, বিসিকের চেয়ারম্যান মাহাবুবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

%d bloggers like this: