বিনোদন

আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে বললেন স্বস্তিকা

আবারো অনলাইনে কটাক্ষের শিকার স্বস্তিকা মুখার্জি! রবিবার রাতে ইনস্টাগ্রামে তোয়ালে জড়ানো আবেদনময়ী ছবি দিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রীকে এমন খোলামেলা অবতারে দেখেই ধেয়ে আসে একের পর এক কটাক্ষ, সঙ্গে কুরুচিকর মন্তব্য।

ধবধবে সাদা তোয়ালে পরনে কিছু ছবি শেয়ার করে স্বস্তিকা লেখেন, ‘৪০ বছর বয়সে আমার স্তন যে রকম হওয়া উচিত, আমি সেই পরিবর্তনকে উপভোগ করছি। না ক্যামেরন ডিয়াজের মতো সেটা হতে পারে না। ব্রা স্ট্র্যাপের মার্কস নিয়েও আমার অত মাথাব্যথা নেই।

মুখের ভাঁজ নিয়ে আমি আনন্দিত। না এটা কোনো ত্বকের রোগ নয় যে তড়িঘড়ি চিকিৎসা করাতে হবে। আর হ্যাঁ, ১৫ বছর পর চুল বড় করছি বলে আমার এই ছোট্ট ঝুঁটি নিয়ে খুব আনন্দিত। তবে অভিনেত্রীর এমন পোস্টের সারমর্ম না বুঝেই নেটিজেনদের একাংশ কুরুচিকর মন্তব্য করা শুরু করেছে।কেউ কেউ আবার বাথরুম থেকে তোয়ালে জড়ানো ছবি দেওয়ায় গা ঢাকা রাখার পাঠ দিয়েছেন।

তবে সেই অশ্লীল মন্তব্য নজর এড়ায়নি স্বস্তিকার। পাল্টা কড়া কথা শোনালেন অভিনেত্রী। বরাবরই নিজের শর্তে বাঁচতে ভালোবাসেন তিনি। কোনোরকম রাখঢাক করা তার পছন্দ না। কটাক্ষের প্রসঙ্গে টুইটারে স্বস্তিকা লিখেছেন, ‘ইনস্টাগ্রামে তোয়ালে গায়ে ৪টা ছবি পোস্ট করেছিলাম।

সোশ্যালের নীতি পুলিশদের কথা বাদই দিলাম। ওদের তো গোটা জীবন ধরে সহ্য করে আসছি। পাত্তাও দিই না। তবে ৯০ শতাংশ কমেন্টে আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে। যতটা খারাপ ভাষায় প্রয়োগ করা যায় আর কি! কী রকম জায়গায় আমরা পৌঁছেছি সত্যি।

%d bloggers like this: