বিনোদন

মানুষ মানুষের জন্য- এই কথার যথার্থতা আবারও প্রমাণিত বললেন শাবনূর

দেশের ১২ জেলার বন্যা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন বর্তমান সরকারসহ সর্বশ্রেণির মানুষ। এরইমধ্যে ৪৭ জনের মৃত্যুর খবর এসেছে। পানিবন্দি ৫০ লাখের বেশি মানুষ। তবে ভয়াবহ এই বন্যা মোকাবিলায় সাধ্যমতো শ্রম দিচ্ছেন এবং সাহায্য-সহযোগিতা করছেন সব শ্রেণি-পেশার মানুষ। গত কয়েকদিনের সেসব চিত্র দেখে অভিভূত একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর।

যা তিনি প্রকাশ করেছেন তার ফেসবুকের পাতায়। বন্যাদুর্গত মানুষের দুর্দশা, সেসব এলাকায় সেনাবাহিনী ও সাধারণ জনতার ত্রাণ বিতরণ এবং ছেলের সঙ্গে তোলা নিজের একটি ছবিও তিনি শেয়ার করেছেন। শাবনূর লিখেছেন, ‘দেশের স্মরণকালের ভয়াবহ বন্যায় তছনছ হয়ে গেছে দেশের বিভিন্ন জেলা-উপজেলা। বিশেষ করে পূর্বাঞ্চলের বেশ কয়েকটি জেলার পুরো জনপদ বানের পানিতে তলিয়ে গেছে।

মানুষের সীমাহীন দুর্ভোগ দেখে খুব কষ্ট পাচ্ছি, বেশি পীড়া দিচ্ছে ঘরছাড়া নারী, শিশু ও বয়স্ক মানুষের অসহায়ত্ব দেখে।আরও লিখেছেন, ‘বন্যার্তদের সহায়তায় মানুষের অভূতপূর্ব সাড়া দেখে মনের মধ্যে শান্তি অনুভব করছি। এবার বন্যাকবলিত অসহায় মানুষের আর্থিক ও মানবিক সাহায্যে এগিয়ে এসেছেন বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী, সশস্ত্র বাহিনীর সদস্যরা, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনসহ অনেকেই, যা সত্যিই প্রশংসনীয়।

‘মানুষ মানুষের জন্য’- এই কথার যথার্থতা আবারও প্রমাণিত হলো।অভিনয়ে অনিয়মিত হয়ে বেশ কয়েক বছর ধরে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন ‘ঢালিউড সম্রাজ্ঞী’ এই নায়িকা। গত বছর দুটি সিনেমায় তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন। এর মাধ্যমে আবারও অভিনয়ে ফেরার কথা ছিল তার। কিন্তু কয়েক মাস কেটে গেলেও সিনেমা দুটি নিয়ে নেই কোনো আপডেট।

আরও খবর

Sponsered content