বিনোদন

প্রতি সপ্তাহে আমার বিয়ে হচ্ছে হঠাৎ এ কথা কেন বললেন জাহ্নবী

বর্তমানে একের পরে এক ছবি অভিনেত্রী জাহ্নবী কাপুরের হাতে। কখনও অভিনয়, কখনও বা রূপসজ্জা, বিভিন্ন বিষয়ে খবরে উঠেও আসেন তিনি। সমাজমাধ্যমেও তাঁর অনুরাগীর সংখ্যা অনেক। গত মাসেই শিখর পাহাড়িয়ার সঙ্গে তাঁর সম্পর্ককে এক প্রকার সিলমোহর দিয়েছেন জাহ্নবী। শিখরের নামাঙ্কিত হার গলায় পরে প্রকাশ্যে আসেন। প্রেম নিয়ে রাখঢাক নয়, বরং খোলামেলা ভালবাসাতেই বিশ্বাসী শ্রীদেবী-কন্যা।

এই মুহূর্তে ‘মিস্টার এন্ড মিসেস মাহি’ ছবির প্রচারে ব্যস্ত জাহ্নবী। এর মাঝেই বলেন, ‘‘আমি তো দেখছি, প্রতি সপ্তাহেই আমার বিয়ে হচ্ছে।‘প্রতি সপ্তাহে আমার বিয়ে হচ্ছে’, হঠাৎ এ কথা কেন বললেন জাহ্নবী? শ্রীদেবী প্রয়াত হওয়ার পর থেকেই জাহ্নবীর পাশে ছিলেন শিখর। জাহ্নবী জানান, জীবনে দু’জন মানুষ তাঁর পাশে সব সময়ে থেকেছেন। স্বপ্ন দেখতে সাহায্য করেছেন।

এই প্রসঙ্গে মা শ্রীদেবী ও বাবা বনি কপূরের নাম উল্লেখ করেন তিনি। আর তার পরেই শিখর পাহাড়িয়ার নাম নেন অভিনেত্রী। শিখর সম্পর্কে কথা বলতে গিয়ে খানিক আবেগপ্রবণ হয়ে পড়েন জাহ্নবী।অভিনেত্রীর কথায়, ‘‘আমার যখন ১৫-১৬ বছর বয়স, তখন থেকে ও আমার সঙ্গে আছে। আমার স্বপ্নগুলি ও নিজের করে নিয়েছে।

প্রেমিককে নিয়ে প্রকাশ্যে এত কথা বলাতেই নাকি প্রায় দিনই নানা ধরনের খবর কানে আসে অভিনেত্রীর।সম্প্রতি এক সাংবাদিক সম্মলনে তিনি বলেন,‘‘আমি আজকাল বিভিন্ন জায়গায় দেখছি, আমার নাকি বিয়ে পাকা হয়ে গিয়েছে। প্রতি সপ্তাহে প্রায় আমার বিয়ের খবর পাচ্ছি। তাই সকলকে জানাচ্ছি, আপাতত বিয়ের পরিকল্পনা নেই আমার। বরং, বেশি বেশি কাজ করতে চাই।

%d bloggers like this: