বিনোদন

আবারও মেকআপ ছাড়া ছবি দিয়ে কটাক্ষের শিকার মধুমিতা

বোঝেনা সে বোঝেনা’ এবং ‘কুসুম দোলা’ দুটি জনপ্রিয় ধারাবাহিক নাটক। দর্শকদের মনে জয় করেছে ওই দুই নাটকের ‘পাখি ঘোষ’ এবং ‘ডক্টর ইমন মুখার্জির’ চরিত্র দুটি।সেই চরিত্রগুলিতে অভিনয় করে বহুল প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার।

তারপর তিনি পা রাখেন টালিউডে। এখন জমিয়ে একের পর এক ছবির শুটিং করছেন তিনি। সম্প্রতি একটি পাহাড়ি জায়গায় শুটিং করতে গিয়ে মেকআপ ছাড়া ছবি তুলেছিলেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই অবাক হয়ে গিয়েছেন দর্শকরা।আনন্দবাজার পত্রিকার অনলাইনে বলা হয়েছে, কয়েক দিন আগেই মধুমিতা গিয়েছিলেন অরুণাচল প্রদেশে শুটিং করতে।

সেখানকার বেশ কিছু ছবি তিনি পোস্ট করেন। এমনই একটি ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করে বিস্তর সমালোচনার সম্মুখীন হতে হলো নায়িকাকে। কাঠের বারান্দায় বসে রোদ পোহাচ্ছেন অভিনেত্রী। সোনালি রোদ এসে পড়েছে তার মুখে। বোঝা যাচ্ছে, মেকআপের লেশমাত্র নেই। ব্যস, এই ছবি দেখতেই দর্শকের একাংশ ছেড়ে কথা বললেন না নায়িকাকে।

একজন লিখেছেন, ‘লিপস্টিক ছাড়া আপনার ঠোঁট তো বীভৎস!’ আর একজন লিখেছেন, ‘মেকআপ ছাড়া আপনাকে তো চোখে দেখা যাচ্ছে না!’ আবার কেউ লিখেছেন, ‘মুখে রং মেখে মেখে আপনার আসল চেহারাই ঢাকা পড়ে গিয়েছে।’ তবে এসব নেতিবাচক মন্তব্যের কোনো উত্তর দেননি মধুমিতা। কোনো দিনই এ ধরনের মন্তব্যে গুরুত্ব দিতে রাজি নন তিনি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: