বিনোদন

প্রথম বয়ফ্রেন্ডের নাম ফাঁস করলেন অপু

প্রথম বয়ফ্রেন্ডের নাম ফাঁস করলেন অপু

বিশ্বব্যাপী শাহরুখের ভক্ত থাকার পাশাপাশি বাংলাদেশও তার শুভাকাঙ্ক্ষী রয়েছেন। তাদের মধ্যে একজন হলেন ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। এই অভিনেত্রী তার প্রেমে পড়েছিলেন; শাহরুখ তার প্রথম বয়ফ্রেন্ড বলে জানিয়েছেন তিনি। ২০১৬ সালে গণমাধ্যমকে দেওয়া সাক্ষৎকারে অপু এ তথ্য জানান।

অপু বলেন, ‘বলিউড অভিনেতা শাহরুখ খানের প্রেমে পড়েছিলাম। আমার প্রথম বয়ফ্রেন্ড ছিল শাহরুখ খান। ঘটনাটা খুলেই বলি— ছোটবেলায় শাহরুখ খানকে খুব পছন্দ করতাম আমি। আমার পড়ার রুমের সামনে শাহরুখ খানের বিশাল বড় পোস্টার লাগিয়ে রেখেছিলাম। কোনো এক দুর্গাপূজা উৎসব থেকে শাহরুখ খানের পোস্টারটা কিনেছিলাম আমি।

আমার বান্ধবীদের তখন বলেছিলাম, ‘এই তোরা শাহরুখ খানকে জামাই বাবু বলে ডাকবি।’ এখন এ ঘটনা মনে পড়লে হাসি পায় আমার।আর একটি গল্পে অপু বলেন, ‘আরেকটা ঘটনা বলি— আমাদের পাড়ার এক কাজিনের ছেলে আমাকে খুব পছন্দ করে। ওর বয়স হবে আড়াই বছর। ও আমাকে গার্লফ্রেন্ড ডাকে।

ওর মাকে ও এভাবে বলে, ‘মা, আমি অপুকে বিয়ে করব। বিয়ের পর অপুকে চকলেট খাওয়াব।’ মজার ব্যাপার হলো, ও আমার জন্য ওর ভাগের খাবারের অংশ মাঝেমধ্যে রেখে দেয়। আর শাকিব খানকে একদম সহ্য করতে পারে না। আমাকে প্রায়ই বলে, ‘তুমি শাকিবের সঙ্গে কেন কথা বলো?

%d bloggers like this: