বিনোদন

আবারও ফারিণকে অভিনন্দন জানিয়ে সুখবর দিলেন তাহসান

দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা ও মডেল তাহসান রহমান খান। সম্প্রতি ফেসবুকে একটি সুখবর দিয়েছেন তিনি। এতে তিনি অভিনেত্রী তাসনিয়া ফারিণকে অভিনন্দন জানিয়েছেন।নিজের ফেসবুক পেজে তাহসান শুধু ফারিণকেই নয়, অভিনন্দন জানিয়েছেন ইত্যাদি, হানিফ সংকেত, কবির বকুল ও ইমরান মাহমুদুলকেও।

সুখবরের কারণ হলো ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের একটি গান। এবারের ‘ইত্যাদি’তে ফারিণকে সঙ্গে নিয়ে তাহসান গেয়েছিলেন গানটি। রোমান্টিক গানটি প্রকাশ্যে আসার পরই দর্শকপ্রিয়তা পায়, নেটদুনিয়ায় বাড়তেও শুরু করে ভিউ সংখ্যা।সম্প্রতি নতুন এ গানটি ‘গ্লোবাল টপ মিউজিক’ তালিকায় অবস্থান করছে।

তাহসানের ফেসবুক পোস্ট থেকে জানা যায়, গ্লোবাল টপ মিউজিক তালিকায় ৮১তে অবস্থান করছে ফারিণ-তাহসানের গানটি।‘ইত্যাদি’র জন্য ‘রঙে রঙে রঙিন হব’ শিরোনামের দ্বৈত গানে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়ে প্রথমবার অভিনেত্রী থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ফারিণ। কবির বকুলের লেখা গানটির সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল।

প্রসঙ্গত, বর্তমানে মিউজিক বিভাগের ট্রেন্ডিংয়েও ‘ইত্যাদি’তে প্রচারিত এ গানটি উঠে এসেছে এক নম্বরে। এদিকে ইউটিউবে গানটির ভিউ ছাড়িয়েছে ৮ মিলিয়নেরও বেশি। বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেশের গুণী ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেতও।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: