বিনোদন

আবারও নতুন রেকর্ড গড়লেন টেইলর সুইফট

বিশ্বখ্যাত মার্কিন গায়িকা টেইলর সুইফট। সম্প্রতি এই গায়িকার ১১তম স্টুডিও অ্যালবাম, ‘দ্য টর্চারড পোয়েটস ডিপার্টমেন্ট’ প্রকাশ পেয়েছে। প্রকাশের সঙ্গে সঙ্গেই বিশ্বজুড়ে সর্বাধিক সংখ্যক স্ট্রিম অর্জন করে সমস্ত রেকর্ড ভাঙল এই অ্যালবাম।

একদিনে এমন স্ট্রিমিং অর্জন করা প্রতিটি গায়িকাদের কাছে স্বপ্ন।অন্যের তো বটেই, নিজেরই রেকর্ড ছাড়িয়ে গেলেন টেইলর সুইফট।অ্যালবামটি প্রকাশের দিনে প্রায় ৫৫২.২ মিলিয়নেরও বেশি স্ট্রিমিং অর্জন করেছে।

টেইলরের অ্যালবামটি অ্যাপল মিউজিকের প্রথম দিনেই সবচেয়ে বেশি স্ট্রিম করা পপ অ্যালবাম হিসেবে মাইলফলক অর্জন করেছে।অ্যামাজন মিউজিকের মুক্তির প্রথম দিনেই সবচেয়ে বেশি স্ট্রিমিং অর্জন করেছে এই অ্যালবাম।

১৯শে এপ্রিল, টেইলর সুইফটের দল সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে জানিয়েছে, সমস্ত অডিও ডিজিটাল স্টিমিং প্ল্যাটফর্ম ডব্লিউ ডব্লিউতে (WW) ৫৫২.২ মিলিয়নের বেশি স্ট্রিম পেয়েছে। এটি প্রতি ট্র্যাকের গড় ১৭.৮১ মিলিয়ন স্ট্রিমিং পেয়েছে।

‘দ্য টর্চারড পোয়েটস ডিপার্টমেন্ট’ অ্যালবামটি গত ১৯ এপ্রিল মুক্তি পায়। এতে রয়েছে ‘ফর্টনাইট’, ‘টিটিটিপিডি’ টাইটেল ট্র্যাক, ‘ডাউন ব্যাড’, ‘সো লং, লন্ডন’, ‘মাই বয় অনলি ব্রেকস হিজ ফেভারিট টয়’, ‘বাট ড্যাডি আই লাভ হিম’, ‘ফ্লোরিডা’, ‘আই ক্যান ডু ইট উইথ আ ব্রোকেন হার্ট’, ‘হু ইজ অ্যাফ্রেড অফ লিটল ওল্ড মি?’, ‘ফ্রেশ আউট দ্য স্ল্যামার’, ‘গিল্টি অ্যাজ সিন?’, ‘লম’, ‘আই ক্যান ফিক্স হিম (নো রিয়েলি আই ক্যান)’, ‘দ্য স্মলস্ট ম্যান হু এভার লিভড’, ‘দ্য অ্যালকেমি’ এবং ‘ক্লারা বো’-এর মতো একাধিক গান।

%d bloggers like this: