বিনোদন

আবারও প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন ইয়াশ-তটিনী

বেশ কিছুদিন আগের কথা। হঠাৎ করেই নজর কাড়ে ছোট পর্দার অভিনেতা ইয়াশ রোহান ও অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীর ফেসবুক স্ট্যাটাস। রোমান্টিক দৃষ্টি দিয়ে ইয়াশের দিকে তাকিয়ে আছেন তটিনী।

আর ইয়াশ তটিনীকে দূরের কিছু দেখাচ্ছেন। তাঁদের পছন্দের সেই ছবি একসঙ্গে পোস্ট করেছিলেন তারা।পোস্ট করা ছবির একটির ক্যাপশনে লেখা হয়, ‘ওহে কী করিলে বলো, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে’।

দুজনের এ ক্যাপশন তাদের প্রেমের গুঞ্জন আরো বাড়িয়ে দেয়। বিষয়টি জোর চর্চায় পরিণত হয়।সম্প্রতি একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে সে বিষয়েই কথা বলেছেন তটিনী। জানিয়েছেন, তাদের সম্পর্ক কেবলই ‘ভালো বন্ধুত্ব’। সেটা প্রেম নয়।

তটিনীর কথায়, ‘ইয়াশের সঙ্গে আমার জুটি দর্শকরা দারুণ পছন্দ করেন। যে কারণে আমাদের জুটি করে অসংখ্য নাটক হয়েছে। আর একসঙ্গে কাজ করতে গিয়ে দু’জনের মাঝে একটা ভালো বন্ধুত্বের সৃষ্টি হয়েছে।

তবে সেটা শুধুই অভিনয়ের সূত্রে। এর বেশি কিছু নয়।ইয়াশ রোহান বলেন, ‘আমাদের মধ্যে বন্ধুত্ব ছাড়া অন্য কোনো কিছু বা এর চেয়ে বেশি কিছু নেই। আর যে ছবি ঘিরে নতুন করে ভক্তরা আলোচনা করছেন, সেটা একদমই আমাদের পরিকল্পনা করে পোস্ট দেওয়া।

সেদিন আমরা একসঙ্গে একই জায়গায় শুটিং করছিলাম। তখন আমাদের ছবিটি ভালো লাগে। পরে দুজনই একসঙ্গে ছবিটি ফেসবুক পোস্ট করি।

%d bloggers like this: